facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪

Walton

বিচ্ছেদ গুঞ্জনের মাঝে নতুন পোস্ট নয়নতারার


০৮ মার্চ ২০২৪ শুক্রবার, ১০:২১  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বিচ্ছেদ গুঞ্জনের মাঝে নতুন পোস্ট নয়নতারার

দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ ডাকা হয় নয়নতারাকে। দুর্দান্ত অভিনয় গুণের মাধ্যমে অজস্র অনুরাগীর হৃদয়ে আসন নিয়েছেন তিনি। কয়েক দিন আগে গুঞ্জন ওঠে ঘর ভাঙছে তার। এতে নড়েচড়ে ওঠেন তার ভকতরা। তবে তাদের জন্য আর বিশেষ বার্তা দেননি এ তারকা। এবার ওই বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই নতুন পোস্ট দিলেন সোশ্যাল হ্যান্ডেলে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নয়ন লিখেছেন, ‘‘উমমম! আমি হারিয়ে গিয়েছি।’’

এই কয়েকটি শব্দ দিয়ে তিনি ঠিক কী বোঝাতে চাইলেন তা এখনও অধরা। তবে অনুরাগীদের একাংশ ধরে নিয়েছেন যে সম্পর্ক ভাঙছে নয়নতারার। আবার কেউ কেউ মনে করছেন পুরো ঘটনার নেপথ্যে অন্য কোনও গল্প রয়েছে।

এর আগে নয়ন লিখেছিলেন, ‘‘সে চলে গেল সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম।’’প্রিয় তারকার এমন পোস্ট দেখে নড়েচড়ে বসেছিলেন ভক্তরা। নানারকম প্রশ্ন করেছিলেন তারা। তবে বিষয়টি নিয়ে সেসময় দ্বিতীয়বার কিছু বলেননি।

ভিগনেশ শিবানের সঙ্গে দীর্ঘ দিন প্রেম করেছেন নয়নতারা। তারপর ২০২২ সালের জুন মাসে চারহাত এক হয়। অক্টোবরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের অভিভাবক হন তারা। একই বছরে এত কিছুর জন্য স্বামীকে বার বার কৃতজ্ঞতা জানিয়েছিলেন অভিনেত্রী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: