facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

ফেয়ার ইলেকট্রনিক্স দেশেই উৎপাদন করছে হাইসেন্স এসি ও টিভি


২৬ মার্চ ২০২৪ মঙ্গলবার, ০১:১৫  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


ফেয়ার ইলেকট্রনিক্স দেশেই উৎপাদন করছে হাইসেন্স এসি ও টিভি

কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড হাইসেন্সের এসি ও টিভি এখন বাংলাদেশেই উৎপাদন হচ্ছে। ফেয়ার গ্রুপের ফেয়ার ইলেকট্রনিক্সের কারখানায় উৎপাদন হচ্ছে এসব সামগ্রী।

শনিবার গুলশান এভিনিউর ফেয়ার ইলেকট্রনিক্স স্মার্টপ্লাজায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে হাইসেন্সের এসি ও টিভি বাজারজাতকরণ ও বিপণনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফেয়ার গ্রুপের ডিরেক্টর মুতাসসিম দায়ান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের চীফ ফিন্যান্সিয়াল অফিসার কাজী নাসির উদ্দিন এফসিএ, হেড অব সাপ্লাই চেইন আরিফুর রহমান, হেড অব বিজনেস স্ট্র্যাটেজি রায়ান রহমান, হেড অব কমিউনিকেশন এন্ড কর্পারেট ফিল্যানথ্রপি হাসনাইন খুরশেদ, হেড অব মার্কটিং জে এম তসলিম কবীর এবং ফেয়ার সলিউশনস লিমিটেডের পরিচালক খন্দকার হাফিজ আল আসাদসহ সিনিয়র কর্মকর্তারা।

মুতাসসিম দায়ান বলেন, এসি ও টিভি উৎপাদন, বাজারজাতকরণ ও বিপণনের এই পদক্ষেপের মধ্য দিয়ে ফেয়ার গ্রুপের অগ্রযাত্রায় নতুন মাত্রা যোগ হলো। হাইসেন্স কর্পারেশনের বিশাল পোর্টফোলিও’র আরো বিভিন্ন কনজ্যুমার ইলেকট্রনিকস পণ্য সারা বিশ্বে দারূণ সমাদৃত। পর্যায়ক্রমে হাইসেন্সে-এর অন্যান্য পণ্যও এ দেশেই উৎপাদন ও বিপণন করা হবে। তিনি বলেন, শিল্পায়ন ও বাণিজ্য বিকাশের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও জাতীয় উন্নয়নে ফেয়ার গ্রুপের প্রয়াস হাইসেন্সকে পাশে পেয়ে আরো বেগবান হবে।

অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি সামাজিক উন্নয়নের গুরুত্ব তুলে ধরে দায়ান বলেন, প্রতিটি মানুষের শারিরীক, মানসিক সুস্থতা এবং বিশেষ করে নতুন প্রজন্মের সুস্থ বিকাশের জন্য খেলাধূলার প্রসার খুব জরুরি। দুনিয়া মাতানো ফুটবল উৎসব ফিফা ওয়ার্ড কাপ ২০২২ ও ইউইএফএ ইয়রো ২০২০-এর অফিসিয়াল পার্টনার ছিলো হাইসেন্স। আগামী জুন-জুলাইয়ে জার্মানিতে অনুষ্ঠিতব্য ইউইএফএ ইয়রো ২০২৪-এরও অফিসিয়াল পার্টনার হাইসেন্স।

বিশ্ব-ফুটবলের এই মহা উৎসবকে ঘিরে হাইসেন্স। ফেয়ার ইলেকট্রনিকস নানা আয়োজন নিয়ে দেশের ফুটবলপ্রেমী মানুষের পাশে থাকবে বলেও ঘোষণা করেন ফেয়ার গ্রুপের পরিচালক মুতাসসিম দায়ান।

হাইসেন্স কর্পারেশনের শীর্ষ কর্মকর্তা মি. ওয়ং এনলিয়েন জ্যাসন, মি. ল্যু জিয়ানশেং লুই এবং ফেয়ার গ্রুপের চীফ মার্কটিং অফিসার মো. মেসবাহউদ্দিনসহ সিনিয়র কর্মকর্তারা অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন।

মুতাসসিম দায়ান বিশ্বসেরা হাইসেন্স এসি-টিভি দেশের বিপুল সংখ্যক মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসার পাশাপাশি বিশ্বমানের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার ঘোষণা দেন। তিনি বলেন, বিশ্বের আরো অনেক দেশের মতো শিগগিরই বাংলাদেশেও এক নম্বর কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড হয়ে উঠবে হাইসেন্স।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: