facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

পাঞ্জাবকে হারিয়ে গুজরাটের চতুর্থ জয়


২২ এপ্রিল ২০২৪ সোমবার, ১০:৩৭  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


পাঞ্জাবকে হারিয়ে গুজরাটের চতুর্থ জয়

আইপিএলের গত দুই আসরে দুর্দান্ত পারফরম্যান্স করে ফাইনালে উঠেছিল গুজরাট টাইটান্স। তবে চলতি আসরে সেই ভালো ছড়াতে পারেননি শাহা-গিলরা। এখনও পর্যন্ত আট ম্যাচ খেলে মাত্র চারটিতে জয় পেয়েছে গুজরাট। নিজেদের অষ্টম ম্যাচে পাঞ্জাবকে ৩ উইকেটে হারিয়েছে শুভমান গিলের দল। এতে মোহালিতে ঘরের দর্শকদের সামনে টানা চতুর্থ হারের যন্ত্রণা পেতে হলো পাঞ্জাব কিংসকে।

আগে ব্যাটিংয়ে নেমে স্যাম কারান ও প্রভসিমরান সিংয়ের ওপেনিং জুটিতে ষষ্ঠ ওভারে ৫২ রান করে পাঞ্জাব। ২১ বলে ৩৫ রান করে মোহিত শর্মার শিকার হন প্রভসিমরান। পরের ব্যাটারদের ব্যর্থতায় স্বাগতিকদের ইনিংস শেষে এটিই ছিল ব্যক্তিগত সর্বোচ্চ। হারপ্রীত ব্রার ১২ বলে ২৯ রানের উল্লেখযোগ্য ইনিংস খেলেন। সাই কিশোরের বোলিংয়ে শেষ বলে ১৪২ রানে অলআউট হয় পাঞ্জাব। ৪ ওভারে ৩৩ রান দিয়ে একাই তিনি শিকার করেন ৪ উইকেট। নুর আহমেদ ২০ রান দিয়ে দু’টি, রশিদ ১৫ রান দিয়ে নেন একটি উইকেট।

লক্ষ্যে নেমে গুজরাটের কোনও ব্যাটারই বড় কোনও ইনিংস খেলতে পারেননি। শুবমান গিল ও সাই সুদর্শন দ্বিতীয় উইকেটে ৪১ রানের সর্বোচ্চ জুটি গড়েন। সুদর্শন করেন ৩১ রান, ৩৫ রান আসে গিলের ব্যাটে। ১৮ বলে ৭ চারে ৩৬ রান করেন তেওয়াতিয়া। পাঞ্জাবের হার্শাল প্যাটেল সর্বোচ্চ তিনটি ও লিয়াম লিভিংস্টোন নেন দুটি উইকেট। এ জয়ে ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে গুজরাট। সমান ম্যাচে চার পয়েন্ট নিয়ে নয়ে পাঞ্জাব।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: