facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

তিন দিনের ব্যবধানে ফের রোনালদোর হ্যাটট্রিক


০৩ এপ্রিল ২০২৪ বুধবার, ১০:২১  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


তিন দিনের ব্যবধানে ফের রোনালদোর হ্যাটট্রিক

গত শনিবারই দুর্দান্ত এক হ্যাটট্রিকে সমালোচকদের চুপ করিয়ে দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো, একই সঙ্গে জানিয়ে দিয়েছিলেন যে তিনি এখনো ফুরিয়ে যাননি। আল তাইয়ের বিপক্ষে ম্যাচে দ্বিতীয়ার্ধে তিন গোল করে দলকে জয় এনে দিয়েছিলেন পর্তুগীজ মহাতারকা। এরপর তিন দিন যেতে না যেতেই ফের হ্যাটট্রিকের দেখা পেয়েছেন ৩৯ বছর বয়সী এই ফুটবলার। গতকাল আবার বিপক্ষে ম্যাচে তার তিন গোলে ৮-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে আল নাসের।

এর আগে শনিবারে আল তাইয়ের বিপক্ষে ম্যাচে রোনালদো তার করা গোলের তিনটিই করেছিলেন ম্যাচের দ্বিতীয়ার্ধে। পর্তুগীজ এই মহাতারকা গতকালের ম্যাচে অবশ্য তিনটি গোলই করেছেন ম্যাচের দ্বিতীয়ার্ধে।

পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই তারকা গতকাল ম্যাচে তিন গোল করার পাশাপাশি দুইটি গোলে সহায়তাও করেছেন। এদিকে প্রো লিগের চলতি মৌসুমে এটি রোনালদোর তৃতীয় হ্যাটট্রিক। প্রো লিগে ২৯ গোল নিয়ে সর্বোচ্চ গোলের তালিকায় এখন শীর্শেহ আছেন তিনি।

মঙ্গলবার আবার বিপক্ষে ম্যাচে রোনালদো প্রথম দুইটি গোলই করেছেন দুর্দান্ত ফ্রি কিক থেকে। ম্যাচের ১১ মিনিটের মাথায় ফ্রি কিক থেকে তাঁর নেয়া শট ফেরাতে ব্যর্থ হন আবার গলরক্ষক। এরপর ২১ মিনিটের ফের তাঁর চখধাধানো ফ্রি কিকে ব্যবধান বাড়ায় আল নাসের।

এরপর ম্যাচের ৩০ মিনিট সাদিও মানেকে একটি গোলে সহায়তাও করেছেন পর্তুগীজ মহাতারকা। এদিকে প্রথমার্ধ শেষ হওয়ার মিনিট তিনেক আগেই নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রীওনালদো। ক্যারিয়ারে এটি তাঁর ৬৫তম হ্যাটট্রিক। আর চলতি মৌসুমে সব প্রতিযোগীতা মিলিয়ে ৩৫ ম্যাচে ৩৬টি গোল করলেন তিনি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: