facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ এপ্রিল রবিবার, ২০২৪

Walton

ডেটে গেলে ছেলেদেরই টাকা খরচ করা উচিত: জয়া বচ্চন


২৬ ফেব্রুয়ারি ২০২৪ সোমবার, ০১:০২  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


ডেটে গেলে ছেলেদেরই টাকা খরচ করা উচিত: জয়া বচ্চন

এখনো সদর্পে রাজত্ব করেছেন বলিউড অভিনেত্রী জয়া বচ্চন। পাপারাজ্জিদের সামনে খুব একটা সহজ হতে চান না তিনি। অনেক সময় বিরক্ত হয়ে ক্যামেরাও সরিয়ে নিতে বলেন, ধমকেও দেন। এ জন্য তিনি বেশ সমালোচিতও হন। অবশ্য তাতে যে জয়ার কিছু যায়–আসে না, সেটি তাঁর অভিব্যক্তি আর কর্মকাণ্ডেই স্পষ্ট।

তবে এবার নিজের নাতনি নভ্যা নাভেলি নন্দার পডকাস্ট ‘হোয়াট দ্য হেল নভ্যা ২’-এ এসেও নারীবাদের উল্টো ছবক শেখালেন জয়া। নাতনির পডকাস্টে মনপ্রাণ খুলে কথা বলেছেন অমিতাভ বচ্চনের স্ত্রী। পডকাস্টটির সাম্প্রতিক পর্ব ‘মাচো মিথস অ্যান্ড মডার্ন ম্যান’ পডকাস্টে জয়ার সঙ্গে অংশ নেন মেয়ে শ্বেতা বচ্চন আর নাতি অগস্তা বচ্চনও। অনুষ্ঠানে যখন ‘ম্যান এবং টক্সিসিটি’ নিয়ে আলোচনা উঠতেই নভ্যা বলেন, ‘নারীবাদী নিয়ে প্রায় সব মেয়েই সরব। নারীরা নিজেদের অধিকারও বুঝে নেয়।

প্রায় সব মেয়েই নিজেকে স্বাবলম্বী ভাবে। তাদের কাছে নারী-পুরুষ সবাই সমান। এমনকি ডেটে গেলে খাবারের বিলও দিতে চান অনেক মেয়ে। কারণ, সে পুরুষের চেয়ে কোনো অংশে কম নয়। যদিও এটাতেও রেগে যাবেন অনেকে।’ তবে নাতনির কথা শেষ না হতেই তাকে থামিয়ে দেন জয়া বচ্চন। বলেন, ‘যেসব মেয়ে বিল দিতে চায়, ওরা বোকা। ডেটে গেলে ছেলেদেরই টাকা খরচ করা উচিত।’

যদিও এ কথায় একমত হতে পারেননি নভ্যা নাভেলি নন্দা। এ নিয়ে ব্যাখ্যা দিয়ে নভ্যা বলেন, ‘না, আমি বলতে চাইছি আজকের দিনে এমনটাই ঘটে। আমরা নিজেদের জন্য দরজা খোলা রাখব। কিন্তু আমাদের জন্য কারও দরজা খোলার দরকার নেই।’ নভ্যার পডকাস্ট ‘হোয়াট দ্য হেল নভ্যা’ বেশ জনপ্রিয়। গত বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে নতুন পর্বটি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: