facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

ঝড়ে লন্ডভন্ড ওমর সানীর রেস্তোরাঁ


২৪ মার্চ ২০২৪ রবিবার, ০৫:০৩  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


ঝড়ে লন্ডভন্ড ওমর সানীর রেস্তোরাঁ

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানী। পাশাপাশি তিনি একজন ব্যবসায়ীও। অনেকদিন ধরে জড়িত আছেন রেস্তোরাঁ ব্যবসায়। তার রেস্তোরাঁ নাম ‘চাপওয়ালা’। শনিবার (২৩ মার্চ) রাতে ঝড়ে লন্ডভন্ড হয়ে যায় তার ‘চাপওয়ালা’।

খোঁজ নিয়ে জানা যায়, বর্তমানে ‘চাপওয়ালা’র বেশ কয়েকটি শাখা খুলেছেন ওমর সানী। ওইদিন রাতে সাভারের চাপওয়ালা রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টার ঝড়ে লন্ডভন্ড হয়ে যায়।

ওমর সানী বলেন, ‘সাভারের উলাইলে মধুমতি টাইলস ফ্যাক্টরির উল্টাপাশেই আমার চাপওয়ালা রেস্টুরেন্টটি অবস্থিত। বলা যায় সেখানে অল্পকিছুদিনের মধ্যে চাপওয়ালা মানসম্পন্ন খাবার দাবার পরিবেশন করে এলাকায় বেশ সাড়া ফেলেছে। দিনদিন চাপওয়ালার প্রতি সবার আগ্রহ বাড়ছে। কিন্তু ২৩ মার্চ গভীর রাতে সবাই যখন বাসায় চলে এসেছি, তখন প্রচণ্ড ঝড়ে চাপওয়ালার বাইরের বিরাটাকার সাইনবোর্ডসহ আনুষঙ্গিক অন্যান্য জিনিস এবং কাঁচ ভেঙ্গে যায়। তাতে চাপওয়ালার বাহ্যিক সৌন্দর্য্য ক্ষতিগ্রস্থ হয়।’

তিনি আরও বলেন, ‘এই ঝড়ে ব্যবসায়িকভাবে আমার বেশ ক্ষতি হয়েছে। আসলে প্রকৃতির উপর তো কারো হাত নেই। এটা মেনে নিয়েই আমাদের বাঁচতে হবে, এগিয়ে যেতে হবে। তারপরও মানুষের মন তো, মনটা খুব খারাপ হয়ে গেছে। দিনরাত অনেক শ্রম দিয়ে কষ্ট করে চাপওয়ালা দাঁড় করানোর চেষ্টা করছি। এই প্রাকৃতিক দুর্যোগে আমার অনেক টাকার ক্ষতি হল।’

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে ওমর সানী অভিনীত সিনেমা ‘ডেডবডি’। ঈদে মুক্তির মিছিলে এগিয়ে আছে সিনেমাটি। মোহাম্মদ ইকবালের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি, মিষ্টি জাহান প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: