facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

ঈদে পাঁচ নাটক আসবে মমর


২৬ মার্চ ২০২৪ মঙ্গলবার, ১০:৫০  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


ঈদে পাঁচ নাটক আসবে মমর

ঈদে পাঁচটি নাটক আসবে জাকিয়া বারী মমর। এদিকে অভিনেত্রী আছেন টাঙ্গাইলের মধুপুরে। কী করছেন সেখানে? জেনেছেন সুদীপ কুমার দীপ।

‘লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৬’ প্রতিযোগিতার মুকুট উঠেছিল জাকিয়া বারী মমর মাথায়।

সেবার দ্বিতীয় রানার আপ হয়েছিলেন আজমেরী হক বাঁধন। এরপর দুজনকে একসঙ্গে খুব একটা দেখা যায়নি। অনেক দিন পরে হঠাৎ এক ফ্রেমে দেখা গেল মম ও বাঁধনকে। সেই ফ্রেমে আরো আছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা নাসির উদ্দিন খান।

তিনজনই এখন টাঙ্গাইলের মধুপুরে। একটু পর পর ফেসবুকে ছবিও পোস্ট করছেন তাঁরা। কখনো শাড়ির দোকানে বসা, কখনো আবার ভ্যানে চড়ে ঘুরে বেড়াচ্ছেন। রীতিমতো রহস্য তৈরি করেছেন তাঁরা।

মম বললেন, ‘এটা রহস্যই থাক। আমরা আপাতত কাজের মধ্যে আছি। মাঝেমধ্যে যে ছবিগুলো দেখছেন সেগুলো একঘেয়েমি কাটানোর জন্য তুলছি। এখানে নাটক, সিনেমা না ওয়েব সিরিজ করছি সেটা জানতে হলে ৫ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হবে। সেদিন পরিচালক সব কিছু জানাবেন।

আশা করছি, খবরটা শুনে সবার ভালো লাগবে।’ পুরনো বন্ধু বাঁধনকে নিয়ে মম বলেন, ‘অনেক দিন পরে দুজন একসঙ্গে কাজ করছি। দারুণ একটা সময় কাটছে আমাদের। এখানকার পরিবেশটাও মন কেড়েছে আমাদের।’

ঈদে ৫ নাটক

ঈদে পাঁচটি নাটকে পাওয়া যাবে মমকে। সব কটি নাটকই তাঁর কাছে প্রিয়। বিশেষ করে অভিনেতা-নির্দেশক আবুল হায়াতের ‘শিলা বৃষ্টির শরবত’ এবং চয়নিকা চৌধুরীর একটি নাটকের গল্প ও নির্মাণ দুর্দান্ত মনে হয়েছে তাঁর। মম বলেন, ‘এবার এই পাঁচটি নাটকের বাইরে অন্য কিছু করতে পারলাম না। কিভাবে পারব! মধুপুরেই তো পুরো রোজার মাসটা কাটিয়ে দিলাম। অন্য কাজের প্রস্তাব এলেও করতে পারলাম না। হাতে কয়েকটি ওয়েব ছবি ও সিরিজের কাজ ছিল। সেগুলো পিছিয়ে দিতে হলো। ঈদের পর সেগুলোর কাজ করব।’

বেশ কয়েকটি প্রস্তাব জমে আছে মমর হাতে। পাণ্ডুলিপি পড়ার পর ‘সবুজ সংকেত’ দিতে চান পরিচালকদের। ঈদের পর নতুন ছবির খবর দিতে পারবেন।

জয়া আহসান, রাফিয়াত রশিদ মিথিলার পর শবনম বুবলী, পরীমনিরা যখন পশ্চিমবঙ্গে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন, মম তখন বাংলাদেশের কাজেই ফোকাস করতে চান। মম বলেন, ‘আমাদের এখান থেকে যাঁরা কলকাতায় কাজ করছেন তাঁদের জন্য শুভ কামনা। তবে এখানকার কাজকে হেলাফেলা করা যাবে না। কলকাতার অভিনেত্রীরা কিন্তু এখন বাংলাদেশেই ফোকাস করছেন। খোঁজ নিয়ে দেখেন, ওখানকার বেশির ভাগ অভিনেত্রীই বাংলাদেশে কাজের ব্যাপারে দারুণ আগ্রহী। আমার সঙ্গে অনেকের যোগাযোগও আছে। তাঁরা জানিয়েছেন, দুই বাংলার মধ্যে এখন আমরাই এগিয়ে। সেটা তো অনলাইন প্ল্যাটফরমের কাজ দেখলে বোঝা যায়।’

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: