facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ এপ্রিল রবিবার, ২০২৪

Walton

অনুপমের বিয়ে নিয়ে যা বললেন পরম-পিয়া


২৭ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার, ১১:৫৬  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


অনুপমের বিয়ে নিয়ে যা বললেন পরম-পিয়া

ফের বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় সংগীতশিল্পী, গীতিকার ও সুরকার অনুপম রায়। পাত্রী টলিপাড়ার সঙ্গীতশিল্পী প্রস্মিতা পাল। তবে অনুপম রায়ের বিয়ের খবর ছড়িয়ে পড়তেই শুধু বর-কনে নয় ঘুরেফিরে আসছে প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায়ের কথা।

গত বছরের শেষে অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী গাঁটছড়া বাঁধেন অভিনেতা পরমব্রতের সঙ্গে। তার মাস তিনেকের মাথায় অনুপমও শুরু করতে যাচ্ছেন নতুন জীবন। আগামী ২ মার্চ বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

এদিকে প্রাক্তনের বিয়ের খবর শুনে বেশ আনন্দিত পিয়া ও পরমব্রত চট্টোপাধ্যায়। তাদের দুজনের জন্য শুভকামনা দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানা যায়, সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলেছেন পিয়া। অনুপমের বিয়ে নিয়ে পিয়া বলেন, অনুপমের জন্য শুভকামনা রইল। তিনি প্রত্যাশা করেন অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে।

অনুপমের নতুন সম্পর্কের কথা নিয়ে তিনি আরও বলেন, সবটাই আগে থেকে জানা ছিল তার। বিয়ের কথা জানার পর নিজে থেকেই শুভেচ্ছা জানান অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতেন তিনি।

অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা পালের সঙ্গেও পরিচয় আছে পিয়ার। আগে থেকেই জানেন তাদের কথা।

অন্যদিকে অনুপমের দীর্ঘদিনের বন্ধু পরমব্রত বলেন, ‘দু’জন মানুষ ভালোবেসে একসঙ্গে থাকতে চাইছে, এটা সব সময়েই আনন্দের খবর। অনেক শুভেচ্ছা অনুপম এবং প্রস্মিতাকে।’

এর আগে প্রস্মিতা পাল বলেন, ‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হল যে, পরবর্তী পর্যায়ে আমরা আগাতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই’।

২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। শোনা যায়, একই কলেজে পড়ার সুবাদে দু’জনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ৬ বছর পেরিয়ে গেলে বিচ্ছেদের ঘোষণা দেন পিয়া ও অনুপম। গত বছরের নভেম্বরে আচমকাই টালিউডের অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়ার বিয়ের খবর শোনা যায়।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: