facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

শাহরুখের স্ত্রীর রেস্তোরাঁয় একবেলা খেতে লাগবে লাখ টাকা


২৩ মার্চ ২০২৪ শনিবার, ১০:০৯  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


শাহরুখের স্ত্রীর রেস্তোরাঁয় একবেলা খেতে লাগবে লাখ টাকা

শুধু শাহরুখ খানের স্ত্রী হিসেবে না, নিজের বলেও পরিচয় আছে গৌরি খানের। তিনি একজন নামকরা ইন্টেরিয়র ডিজাইনার। বলিউড তারকাদের অনেকের ঘর সেজে উঠেছে তার হাতের ছোঁয়ায়।

এরইমধ্যে কাজের পরিধি বারিয়েছেন কিং খানের ঘরণী। রেস্তোরাঁ ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। মুম্বাইয়ের অভিজাত এলাকায় নিজের প্রথম রেস্তোরাঁ দিয়েছেন তিনি। নাম রেখেছেন ‘তরী’। তবে সে তরীতে দুইজন মানুষের একবেলা খাবার খরচ শুনলে চোখ কপালে উঠবে আপনার।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, গৌরির রেস্তোরাঁয় পাওয়া যাবে এশিয়ার বিখ্যাত সব খাবার। সুশি থেকে শুরু করে সবুজ শাকসবজি, লবস্টার থেকে শুরু করে বিভিন্ন পদের মাংস—শেফ স্টেভান গাদিতের তত্ত্বাবধানে সবই পাওয়া যাবে। তেব সেসব খেতে হলে গুনতে হবে মোটা টাকা। দুজন মানুষের একবেলা খেতে খরচ পড়বে লাখ খানেক টাকা।

নিজের রেস্তোরাঁ নিয়ে শাহরুখপত্নী বলেন, ‘ছোটবেলা থেকেই পাঞ্জাবি খাবার খেয়ে বড় হয়েছি। মাখনি ডাল আমার খুব পছন্দের খাবার। তবে বাইরে কোথাও খেতে গেলে আমার পছন্দ এশিয়ান ফুড। যে কারণে এই রেস্তোরাঁও সাজানো হয়েছে এশিয়ান থিমে। আমি বাইরে গিয়ে যেটা খেতে পছন্দ করি, সেটাই দিতে চাই। ভালো মানের জাপানি খাবারের জন্য তরীতে আসতে হবে। এই রেস্তোরাঁর মধ্যে আমার সবচেয়ে পছন্দের ডিশ সুশি রোল, ডাম্পলিং, থাই কারি।’

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিন যাত্রা শুরু করেছে গৌরির রেস্তোরাঁ। বড়সড় আয়োজন করা হয়েছিল সেদিন। উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান, করণ জোহর, ভাবনা পান্ডে, নিলাম কোঠারিসহ বলিউডের বড় বড় তারকা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: