facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

লোকসানে ১১ প্রতিষ্ঠান


৩০ জানুয়ারি ২০২৩ সোমবার, ০৫:৪৫  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


লোকসানে ১১ প্রতিষ্ঠান

সদ্য সমাপ্ত ২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর সময়ের ব্যবসায় শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ প্রতিষ্ঠান লোকসান করেছে। এরমধ্যে রয়েছে বিডি সার্ভিস, শাহজিবাজার পাওয়ার, জিল বাংলা সুগার মিল, আরএন স্পিনিং, তুং হাই নিটিং, জাহিনটেক্স, কেপিসিএল, ডেসকো, এটলাস বাংলাদেশ, লিগাসি ফুটওয়্যার এবং ইয়াকিন পলিমার।

কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ সভা শেষে প্রকাশিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মাধ্যমে এ প্রতিবেদন প্রকাশ করা হয়।


বিডি সার্ভিস

২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ১৭ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ১ টাকা ৭৮ পয়সা। আর ২০২২-২৩ হিসাব বছরের প্রথম ছয় মাসে (২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর) শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৭৫ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ৫ টাকা ৭৬ পয়সা।

শাহজিবাজার পাওয়ার

২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ১ টাকা ৩৩ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ১ টাকা ১৪ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৯৫ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৩ টাকা ১৯ পয়সা।

জিল বাংলা সুগার মিল


২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ১২ টাকা ২০ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ১৭ টাকা ১২ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩২ টাকা ৮৪ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ৩৭ টাকা ৯ পয়সা।

আরএন স্পিনিং


২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ২ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ৩ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ৬ পয়সা।

তাং হাই নিটিং


২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ১৩ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ১৩ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২০ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ১৯ পয়সা।

জাহিনটেক্স


২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত ছয় মাসে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ২ টাকা ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ১ টাকা ৬২ পয়সা।

কেপিসিএল


২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ৩ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ৮ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ১৮ পয়সা।

ডেসকো


২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ৮ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৩৭ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ২১ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৫১ পয়সা।

এটলাস বাংলাদেশ


২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ৮২ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ৫৭ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয় ৯২ পয়সা।

লিগাসি ফুটওয়্যার


২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ১৭ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৩ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৭৯ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ১১ পয়সা।

ইয়াকিন পলিমার


২০২২ সালের অক্টোবর-ডিসেম্বর প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ২১ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৬৪ পয়সা। আর ২০২২ সালের জুলাই থেকে ডিসেম্বর সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪৯ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা হয় ৫০ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: