facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

রমজান উপলক্ষে আরব আমিরাতে কমল ১০ হাজার পণ্যের দাম


২৫ ফেব্রুয়ারি ২০২৪ রবিবার, ০৪:৩৮  পিএম

শেয়ার বিজনেস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


রমজান উপলক্ষে আরব আমিরাতে কমল ১০ হাজার পণ্যের দাম

পবিত্র রমজান মাস উপলক্ষে মধ্যপ্রাচ্যের মুসলিম দেশ সংযুক্ত আরব আমিরাতে প্রায় ১০ হাজার পণ্যের দাম কমানোর ঘোষণা দেয়া হয়েছে। এসব পণ্যের ৮০ শতাংশই অত্যাবশ্যকীয় খাদ্যপণ্য। ভোজ্যতেল এবং ময়দার মতো নিত্যপণ্যের দাম ৭৫ শতাংশ পর্যন্ত কমানো হয়েছে।

সেই সঙ্গে থাকছে সর্বোচ্চ পাঁচ হাজার দিরহাম মূল্যমানের উপহার সামগ্রী, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় এক লাখ ৪৮ হাজার টাকার সমান।

শারজাহ কো-অপারেটিভ সোসাইটি নামে একটি চেইন শপিং প্রতিষ্ঠান গত বুধবার এসব মূল্যছাড় এবং উপহারের ঘোষণা দেয়। গত বুধবার এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম খালিজ টাইমস।

প্রতিবেদনে বলা হয়েছে, শারজাহ কো-অপারেটিভ সোসাইটি গত বুধবার ঘোষণা করেছে তারা ২০২৪ সালের পবিত্র রমজান মাসের জন্য তিন কোটি ৫০ লাখ দিরহাম বরাদ্দ করেছে এবং প্রায় ১০ হাজার আইটেমের দাম কমিয়েছে।

পাশাপাশি এই ক্যাম্পেইনের অধীনে ৩০০ দিরহাম বা তার বেশি খরচ করা ক্রেতাদের জন্য বড় বড় পুরস্কার পাওয়ার সুযোগও রয়েছে। যার মধ্যে প্রতি সপ্তাহে দুটি সুজুকি ডিজায়ার গাড়ি, ৩০টি আসবাবপত্র উপহার কার্ড যার মূল্য পাঁচ হাজার দিরহাম এবং এক হাজার দিরহাম মূল্যের ৩২টি শপিং গিফট কার্ড। বাংলাদেশি মুদ্রায় এর মূল্যমান দাঁড়ায় প্রায় দেড় লাখ টাকা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: