facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০১ মে বুধবার, ২০২৪

Walton

মিনিস্টারের ‘নির্বাচনী অফারের সময় আবারও বাড়লো


০৬ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার, ১২:৩০  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


মিনিস্টারের ‘নির্বাচনী অফারের সময় আবারও বাড়লো

গ্রাহকদের ব্যাপক সাড়া ও চাহিদার কারণে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পাানি মিনিস্টারের ‘নির্বাচনী অফারের’ সময় আবারও বাড়ানো হয়েছে। এই অফারে মিনিস্টারের এলইডি টিভি ও ফ্রিজে রয়েছে ৫৩% পর্যন্ত বিশাল মূল্যছাড়। ২৪ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯৯৯ টাকায় এবং ৩২ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯৯ টাকায়।

শুধু যে টিভিতে অফার তা নয়, এই অফারের আওতায় ফ্রিজের উপর রয়েছে স্মরণকালের সবচেয়ে বড় ডিসকাউন্ট। মিনিস্টারের ৬০০ লিটারের (সর্বাধুনিক প্রযুক্তি এবং ডিজাইন সংবলিত) ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩% ফ্ল্যাট ডিসকাউন্ট যার অফার মূল্য ৭৭,৭৬০ টাকা। নির্বাচনী অফারে ফ্রিজ, টেলিভিশন ছাড়াও মিনিস্টার এসিও পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে! মিনিস্টার এসি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পেয়ে যাবেন ২২% ডিসকাউন্ট এবং ইনস্টলেশন চার্জ একদম ফ্রি। এছাড়াও মিনিস্টারের সকল হোম এ্যাপ্লায়েন্স পণ্যের উপরও রয়েছে উল্লেখযোগ্য অফার। যে কোন মডেলের মিনিস্টার ওয়াশিং মেশিন কিনলে গ্রাহক পেয়ে যাচ্ছেন ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার। আবার, ২৮ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাচ্ছে ২.৮ লিটারের একটি রাইস কুকার এবং ২৫ লিটার গ্রিল ধারণ ক্ষমতাবিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাচ্ছে একটি মশা মারার ব্যাট একদম ফ্রি। এছাড়াও থাকছে সকল পণ্যের উপর ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তি সুবিধা।

`নির্বাচনী অফার` সর্ম্পকে জানতে চাইলে কোম্পানিটির হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, “মিনিস্টার দেশের মানুষের কোম্পানি। আমাদের কোম্পানি দেশের মানুষের সক্ষমতা এবং সুবিধার কথা চিন্তা করেই অফার দিয়ে থাকে। এইবারও তার ব্যত্যয় ঘটেনি। নির্বাচনকে ঘিরে আমাদের এই অফার গ্রাহকরা খুব পছন্দ করেছে। গ্রাহকদের কথা বিবেচনা করেই আমরা অফারটির সময় আবারও বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। বর্তমানে এত বড় ডিসকাউন্ট বাজারে অন্য কোম্পানির আছে কিনা আমার জানা নেই।”

উল্লেখ্য, বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যখনপুরো দেশ নির্বাচনী উত্তাপ আর উৎসবে মেতে উঠেছিল তখন এই নির্বাচনী উত্তাপ এবং আমেজকে আরও বাড়িয়ে দিতে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টারে নিয়ে এসেছিল গ্রাহকদের বহুল আলোচিত `নির্বাচনী অফার`।

সর্বশেষ অফার বা যেকোন তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ অথবা যোগাযোগ করতে পারেন হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: