facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া ভাটের নাম


১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার, ০২:০৯  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া ভাটের নাম

বলিউডের সেরা নায়িকাদের একজন আলিয়া ভাট। এরইমধ্যে হলিউডে নিজের অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন তিনি। এবার তার মুকুটে যোগ হলো আরও একটি পালক। বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় নাম উঠেছে তার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি টাইমস ম্যাগাজিন ২০২৪ সালের বিশ্বের ১০০ প্রভবাবশালীর তালিকা প্রকাশ করেছে। সে তালিকায় উঠে এসেছে আলিয়ার নাম। ভারতীয় বংশোদ্ভূত দেব প্যাটেলের নামও রয়েছে টাইমস-এর বিশ্বের একশো প্রভাবশালীর তালিকায়।

চলতি বছর বলিউড থেকে একমাত্র তার নাম রয়েছে এই তালিকায়। ব্রিটিশ লেখক তথা পরিচালক টম হার্পার কাপুরবধূর প্রশংসা করে লিখেছেন, “‘হার্ট অফ স্টোন’-এর সুবাদে আলিয়ার সঙ্গে পরিচয়। ওটাই ওর ইংরেজি সিনেমায় হাতেখড়ি। জনপ্রিয় হওয়া সত্ত্বেও মাটিতে পা রেখে চলা একজম মজার মানুষ। ওর কাজের একটা ধরণ রয়েছে। ভীষণ মনোযোগী। চরিত্রের প্রয়োজনে যে কোনোরকম ঝুঁকি নিতে কুণ্ঠাবোধ করেন না আলিয়া। ও প্রকৃত অর্থে আন্তর্জাতিক মানের তারকা।”

তবে আলিয়ার জন্য এ সম্মান নতুন কিছু নয়। গত বছর জনপ্রিয় ম্যাগাজিন ভ্যারাইটি বিশ্বের প্রভাবশালী নারীর একটি তালিকা প্রকাশ করে। সে তালিকায় ছিল আলিয়ার নাম। মিলি অ্যালকুক, এমিলি ক্য়ারির মতো হলিউড তারকাদের পাশে শোভা পেয়েছিল তার নাম।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: