facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

পর্ষদ সভার তারিখ জানালো আরো ৬ কোম্পানি


১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার, ০৫:১৫  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


পর্ষদ সভার তারিখ জানালো আরো ৬ কোম্পানি

পরিচালনা পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) মঙ্গলবার এ তথ্য প্রকাশ করেছে।

আরএকে সিরামিকস লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৫২ পয়সা।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৩৪ টাকা ২৯ পয়সা।

ইভিন্স টেক্সটাইল মিলস লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। ডিএসই জানায়, সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ৫ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

প্রভাতি ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই জানায়, সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৭৪ পয়সা।

এসিআই লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। ডিএসই জানায়, সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ৯০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আর্গন ডেনিমস লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই জানায়, সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: