facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০১ মে বুধবার, ২০২৪

Walton

নড়িয়ায় ডেল্টা লাইফ ইন্সুরেন্সের মৃত দাবি চেক প্রদান


০৬ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার, ১২:৪৮  পিএম

জাহাঙ্গীর ছৈয়াল

শেয়ার বিজনেস24.কম


নড়িয়ায় ডেল্টা লাইফ ইন্সুরেন্সের মৃত দাবি চেক প্রদান

নড়িয়া উপজেলা নিতিরা গ্রামের মৃত কাসেম সরদারের ছেলে ইতালি প্রবাসী মৃত মোঃ বিল্লাল সরদারের স্ত্রী সীমা আক্তারের হাতে ১ লাখ ৮৫ হাজার ৭১৩ টাকার চেক প্রদান করেনস্বনামধন্য ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের শরীয়তপুর জেলা ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ বিল্লাল হোসেন। ভূমখাড়া ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় এ চেক প্রদান করা হয়।

মৃত বিল্লাল সরদার গত ২৭ ফেব্রুয়ারি প্রথম কিস্তিরি প্রিমিয়াম ১২ হাজার ৫৪৯ টাকা জমা দিয়ে তিনি ইতালিতে মৃত্যুবরণ করেন।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা ভূমখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন,ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইয়ব আলী মৃধা, ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জসিম ঢালী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ।

ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ বিল্লাল হোসেন বলেন, আমাদের কোম্পানি গতমাসে এ ইউনিয়নে আরো দুই টি চেক প্রদান করেন একটি হলো মৃত দাবি আরেকটি হলো চিকিৎসা বিমা নলতা গ্রামের ইতালি প্রবাসী মৃত মোঃআনোয়ার হেসেন ছৈয়ালের স্ত্রী আম্বিয়া বেগমের হাতে ৩ লক্ষ ৩৪ হাজার সাতশত বিশ টাকার মৃত দাবি চেক প্রদান করেন। একই সঙ্গে চাকধ গ্রামের আইয়ব আলী মৃধার একমাত্র মেয়ে চাঁদ মনি আক্তারকে চিকিৎসা বীমা বাবদ ৮১ হাজার ৬ শত ৫৩ টাকার চেক প্রদান করা হয়।

তিনি আরো বলেন একমাত্র ডেলটা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড বীমা মেয়াদ উত্তীর্ণ গ্রাহকদের একদিনেই দাবি পরিশোধ করা হয়। এবং মৃত দাবি সহ অন্যান্য দাবির চেক দ্রুত সময়ে প্রদান করে থাকে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: