facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ৩০ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

দর্শকপ্রিয়তায় নতুন রেকর্ড গড়ল ‘কুইন অব টিয়ারস’


১৭ এপ্রিল ২০২৪ বুধবার, ১০:৫৮  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


দর্শকপ্রিয়তায় নতুন রেকর্ড গড়ল ‘কুইন অব টিয়ারস’

মুক্তির পর থেকেই ছিল আলোচনায়। তবে সেই আলোচনার গণ্ডি পেরিয়ে এখন বহুল আলোচিত সিরিজে পরিণত হয়েছে দক্ষিণ কোরিয়ার এ বছরের সবচেয়ে হিট সিরিজ ‘কুইন অব টিয়ারস।’ সম্প্রতি সিরিজটির ১২তম পর্ব সম্প্রচারিত হওয়ার সঙ্গে সঙ্গে এটি দর্শক রেটিংয়ে নতুন রেকর্ড গড়েছে। জায়ান্ট প্লাটফরম টিভিএন-এর এযাবৎকালের সমস্ত ড্রামার মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ রেটিং পাওয়া ড্রামা এখন ‘কুইন অব টিয়ারস।’

১৪ এপ্রিল, কিম সু হিউন এবং কিম জি ওয়ান অভিনীত জনপ্রিয় রোমান্স ড্রামাটি এর ১২তম পর্বের সম্প্রচারের সাথে সাথেই সর্বোচ্চ দর্শক রেটিংয়ে পৌঁছেছে। নিলসেন কোরিয়া জানিয়েছে যে, সিরিজের ১২তম পর্বটি দেশব্যাপী গড়ে ২০.৭ শতাংশ রেটিং অর্জন করেছে। প্রথমবার এটি ২০ শতাংশ রেটিং অতিক্রম করেছে এবং শো’টির এখন পর্যন্ত দর্শকসংখ্যার জন্য একটি নতুন রেকর্ড স্থাপন করেছে। এখন দেখার বিষয় হচ্ছে, কুইন অব টিয়ারস এ যাবৎকালের সবচেয়ে বেশি রেটিং প্রাপ্ত ‘ক্র‌াশ ল্যান্ডিং অন ইউ’কে ছাড়িয়ে যেতে পারবে কিনা, যা ২০২০ সালে সর্বোচ্চ ২১.৭ শতাংশ দেশীয় রেটিং অর্জন করেছিল।

দর্শকপ্রিয়তার নিরিখে টিভিএনের ইতিহাসে শীর্ষ ধারাবাহিকের তালিকার দ্বিতীয় অবস্থানে ছিল ‘গবলিন’। গবলিনও মুক্তির পর থেকে তুমুল ঝড় তুলেছিল। সিরিজটি বাংলাশেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। এবার ‘গবলিন’কে ছাড়িয়ে দ্বিতীয় অবস্থানে জায়গা করে নিয়েছে ‘কুইন অব টিয়ারস’। এর আগে তৃতীয় অবস্থানে থাকা ২০১৫ সালে আরেক জনপ্রিয় কোরীয় ধারাবাহিক ‘রিপ্লাই ১৯৮৮’কে পেছনে ফেলেছে ‘কুইন অব টিয়ারস’।

২০২৪ সালে মুুক্তি পাওয়া রোমান্টিক কমেডি ড্রামাটি’তে বুঁদ হয়ে আছেন কে-ড্রামার অনুরাগীরা। হু হু করে ধারাবাহিকটির দর্শক বাড়ছে; নেটফ্লিক্সের শীর্ষ তালিকায়ও ছিল ধারাবাহিকটি। এক দম্পতির মধ্যে ভালোবাসা, বিচ্ছেদ ও পারিবারিক সংকটের গল্পে ‘কুইন অব টিয়ারস’ নির্মাণ করেছেন জং ইয়ং উ ও কিম হি উন। মুল ভূমিকায় অভিনয় করেছেন হালের সেনসেশান কিম জি-ওন এবং কিম সু-হিউন।

টিভিএনের ধারাবাহিকের তালিকার শীর্ষে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘ক্রাশ ল্যান্ডিং অন ইউ।’ ২০১৯ সালে প্রচারে আসা ধারাবাহিকটি নির্মাণ করেছেন লি জুং হিয়ো। এতে অভিনয় করেছেন হিউন বিন ও সন ইয়ে জিন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: