facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

‘টফি স্টার সার্চ’-এর বিচারক হলেন তিন তারকা


২৩ নভেম্বর ২০২১ মঙ্গলবার, ১২:০৪  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


‘টফি স্টার সার্চ’-এর বিচারক হলেন তিন তারকা

দেশের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল স্ট্রিমিং অ্যাপ টফি-এর ফ্ল্যাগশিপ ট্যালেন্টহান্ট শো ‘টফি স্টার সার্চ’-এর জাজ প্যানেল আনুষ্ঠানিকভাবে ঘোষিত হয়েছে। সেরা অংশগ্রহণকারীদের বাছাই করতে জাজ প্যানেলে থাকছেন দেশের তিন খ্যাতিমান তারকা শিল্পী তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী এবং দিলারা হানিফ পূর্ণিমা। টফি-এর প্ল্যাটফর্মে প্রতিভা প্রদর্শনের মাধ্যমে দেশী কনটেন্ট নির্মাতাদের তারকাখ্যাতি এনে দেওয়ার লক্ষ্য নিয়ে এই মাসে শুরু হয় ‘টফি স্টার সার্চ’।

নাচ, গান, অভিনয় ও অন্যান্য বিষয়ে পারদর্শী দেশী কনটেন্ট নির্মাতারা নিজেদের তৈরি ভিডিও টফিতে আপলোড করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। আপলোড করা ভিডিওতে মোট ভিউ ও রিয়্যাকশনের উপর ভিত্তি করে দেশের ৮টি বিভাগ থেকে মোট ৪০০ জন অংশগ্রহণকারীকে প্রথম স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচিত করা হবে। এই রাউন্ডে প্রতিযোগীদের নির্বাচনের দায়িত্বে থাকবেন ১৪ জন তারকার একটি জুরি প্যানেল।

বাছাইকৃত সেরা ৩০ জন অংশগ্রহণকারী ফাইনাল স্টুডিও রাউন্ডে যাওয়ার সুযোগ পাবেন, যা ঢাকায় অনুষ্ঠিত হবে। সর্বমোট ১ কোটি টাকা সমমানের আকর্ষণীয় পুরস্কার পাবেন এই ৩০ জন প্রতিযোগী । ‘টফি স্টার সার্চ’ সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েবসাইটে: https://toffeestarsearch.com/ । এই প্রতিযোগিতায় ভিডিও জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, ২০২১।

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “টফি স্টার সার্চ-এর সম্মানিত বিচারক হিসেবে তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী এবং দিলারা হানিফ পূর্ণিমাকে পেয়ে আমরা খুবই আনন্দিত। খ্যাতিমান এই শিল্পীদের দীর্ঘদিনের অভিজ্ঞতা এবং দক্ষতা এই প্রতিযোগিতায় বিভিন্ন ক্ষেত্রের প্রতিভাবানদের খুঁজে বের করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমি মনে করি, তাঁদের সামনে নিজেদের প্রতিভা পরিদর্শন করে স্বীকৃতি পাওয়া প্রতিযোগীদের জন্য একটি অমূল্য অভিজ্ঞতা হতে চলেছে।”

গত মাসে টফি-এর নতুন ফিচার ‘টফি ক্রিয়েটরস` প্ল্যাটফর্ম‘ চালু হয়েছে। এই প্রথম দেশীয় কোনো অ্যাপ ইউজার জেনারেটেড কনটেন্ট প্ল্যাটফর্ম (ইউজিসি)-এর সুবিধা নিয়ে এসেছে। অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে টফি ডাউনলোড করতে পারবেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: