facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

‘ঘরের মাঠে’ দর্শকদের বিরূপ আচরণের মুখে হার্দিক


২৫ মার্চ ২০২৪ সোমবার, ১০:১৯  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


‘ঘরের মাঠে’ দর্শকদের বিরূপ আচরণের মুখে হার্দিক

গুজরাটের ছেলে হার্দিক পান্ডিয়া। ক্যারিয়ারের প্রায় সবটা সময় মুম্বাইয়ের ফ্র্যাঞ্চাইজিতে পার করেছেন তিনি। তখন অবশ্য গুজরাট থেকে কোনো ফ্র্যাঞ্চাইজ ছিল না লম্বা সময় পর্যন্ত। প্রথমবার গুজরাট টাইটান্স আইপিএলে এসে দলে ভেড়ায় হার্দিক পান্ডিয়াকে। দেয়া হয় অধিনায়কত্ব। গুজরাটকে চ্যাম্পিয়নও করিয়েছেন হার্দিক।

এবার আইপিএল শুরু হওয়ার অনেক আগেই দল বদলেছিলেন হার্দিক। অনেক জলঘোলা করে গিয়েছেন ‘নিজের ঘর’ মুম্বই ইন্ডিয়ান্সে। তা যে গুজরাটের সমর্থকেরা ভাল ভাবে নেননি তার প্রমাণ পাওয়া গেল রোববার। মুম্বইয়ের অধিনায়ক হিসাবে আহমেদাবাদে টস করতে নামার সময়েই দর্শকদের বিরূপ আচরণের মুখে পড়তে হল হার্দিককে। দেওয়া হল ব্যাঙ্গাত্মক শিস।

গুজরাট থেকে হার্দিক মুম্বইয়ে যাওয়ায় অনেকেই খুশি হননি। গিয়েই অধিনায়কের আসনে বসেছেন হার্দিক। সরানো হয়েছে রোহিত শর্মার মত অধিনায়ককে। এমন আচরণেও তারা ক্ষিপ্ত। গুজরাটের সমর্থকদের অনেকেই ব্যক্তিগত ভাবে রোহিতকে পছন্দ করেন। তাই রোহিতের প্রতি এমন আচরণ মানতে পারেননি অনেকে। টসের সময় হার্দিক মাঠে পা রাখতেই ‘রোহিত, রোহিত’ চিৎকারে মুখরিত হয় নরেন্দ্র মোদী স্টেডিয়াম। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও এখন বেশ ভাইরাল।

টসের পর হার্দিক যখন সঞ্চালকের সঙ্গে কথা বলছেন তখন মাঠের বিভিন্ন প্রান্ত থেকে ব্যাঙ্গাত্মক শিস শোনা যায়। কেউ কেউ কটাক্ষও করতে থাকেন। যদিও অনেকেই দাবি করেছেন, বিষয়টি ভুল। হার্দিককে লক্ষ্য করে কেউ শিস দেননি। তবে কেভিন পিটারসেন সে কথা স্বীকার করেছেন। উল্লেখ করেন, ভারতে কখনোই এমন কিছু দেখেননি তিনি।

টসের সময় রোহিতকে নিয়ে কোনও কথা বলেননি হার্দিক। তবে মুম্বাইয়ে ফেরা নিয়ে মন্তব্য ঠিকই করেছেন এই অলরাউন্ডার, ‘গুজরাটে আমার জন্ম। অনেক সাফল্য পেয়েছি এখানে। তাই এই সমর্থক এবং রাজ্যের কাছে বরাবর কৃতজ্ঞ থাকব। কিন্তু আমার ক্রিকেটীয় জন্ম মুম্বইয়ে। তাই সেই দলে ফিরতে পেরে ভাল লাগছে।’

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: