facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ৩০ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

গোপনে বিয়ে নিয়ে যা বললেন তাপসী পান্নু


১৩ এপ্রিল ২০২৪ শনিবার, ১২:৩৩  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


গোপনে বিয়ে নিয়ে যা বললেন তাপসী পান্নু

কিছুদিন আগেই বিয়ে করেছেন তাপসী পান্নু। তবে আনুষ্ঠানিকভাবে বিয়ের কোনো ছবি প্রকাশ্যে আনেননি তিনি। তার মতে, বিয়েটা ব্যক্তিগত বিষয়, তাই খুব একটা জনসমক্ষে আনতে চান না।

দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই তারকা। উদয়পুরে এক বিলাসবহুল রিসোর্টে হয়েছে বিয়ের অনুষ্ঠান।

বলিউড থেকে হাতেগোনা কয়েকজনকেই নিমন্ত্রণ করেছিলেন অভিনেত্রী। এবার বিয়ের পর প্রথমবার কোনো অনুষ্ঠানে এলেন তাপসী। তবে একা। অভিনেত্রীকে দেখা মাত্রই আলোকচিত্রীরা জিজ্ঞেস করেন, ‘কী ব্যাপার, একা কেন? স্যার আসেননি!’

সলজ্জ হেসে উত্তর দিলেন তাপসীও।

বলিউডের প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়ে উপলক্ষে দেখা গিয়েছে তারকাকে। পরনে লাল শাড়ি, চুলে খোঁপা, লাল টিপ ও একই রঙে রাঙানো ঠোঁট। অভিনেত্রীকে বিয়ের পর প্রথমবার ক্যামেরার সামনে দেখা মাত্রই উচ্ছ্বাস প্রকাশ করেন আলোকচিত্রীরা।

তার স্বামীর প্রসঙ্গে জিজ্ঞেস করতেই তাপসী বলেন, ‘আপনারা কোন দিন বিপদে ফেলবেন আমাকে!’ সম্ভবত এখনো ধোঁয়াশা জিইয়ে রাখতে চাইছেন তিনি।

যদিও দিন কয়েক আগে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘একজন খ্যাতনামী বিয়ে করলে যেভাবে মানুষের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন, আমি তেমনটা চাইনি। মানুষ জানতে পারলে কীভাবে নেবেন, সেই বিষয়ে নিশ্চিত ছিলাম না। তাই নিজের মধ্যেই সীমিত রেখেছিলাম বিষয়টিকে।’

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: