facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ৩০ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

কোক স্টুডিও বাংলায় জয়া আহসান!


১৩ এপ্রিল ২০২৪ শনিবার, ১২:৩৩  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


কোক স্টুডিও বাংলায় জয়া আহসান!

সংগীতের ফিউশনধর্মী অনুষ্ঠান হিসেবে বিপুল জনপ্রিয়তা পেয়েছে ‘কোক স্টুডিও বাংলা’। এরইমধ্যে আয়োজনটির দুটি সিজন প্রচার হয়েছে। এবার আসছে তৃতীয় অধ্যায়। শনিবার (১৩ এপ্রিল) এর প্রথম গান প্রকাশ হচ্ছে।

বরাবরের মতো কোক স্টুডিও বাংলার মিউজিক কিউরেটর হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তার সঙ্গে এবার সংগীত প্রযোজক হিসেবে থাকছেন প্রীতম হাসান, ইমন চৌধুরী, শুভেন্দু দাশ শুভ প্রমুখ। যারা প্রত্যেকেই গেলো আসরে তুমুল জনপ্রিয় গান উপহার দিয়েছেন।

তবে এবারের সিজনে বিশেষ চমক হিসেবে থাকছেন অভিনেত্রী জয়া আহসান! ঈদের দিন (১১ এপ্রিল) প্রকাশিত এক প্রমোতে একঝলক দেখা গেছে দুই বাংলার অভিনয়ের দেবীকে। যেখানে তিনি ‘গান গাই আমার মন রে বোঝাই’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন, তাও আবার কোক স্টুডিওর সুসজ্জিত সেটে।

জয়াকে ঠিক কী ভূমিকায় পাওয়া যাবে, সে বিষয়টি এখনই খোলাসা করছে না কোক স্টুডিও বাংলা কর্তৃপক্ষ। এবারের কোনও গানে তিনি কণ্ঠ দেবেন নাকি বরাবরের মতো অভিনয়ে মুগ্ধতা ছড়াবেন, তা জানতে কিছুটা অপেক্ষা করতেই হচ্ছে ভক্তদের।

কোক স্টুডিও বাংলার পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১৮০ জনের বেশি শিল্পী, সুরকার নিয়ে এবারের আয়োজন সাজানো হয়েছে। এতে মোট ১১টি গান থাকছে। এর মধ্যে নতুন চমক হিসেবে পাওয়া যাবে সংগীত তারকা হাবিব ওয়াহিদের গান। এছাড়া গেলো আসরের মতো এবারও থাকছে ব্যান্ড ‘মেঘদল’র একটি গান।

তৃতীয় সিজন নিয়ে আয়োজনটির মিউজিক কিউরেটর অর্ণব বলেন, “দারুণ কিছু গান নিয়ে, দেশীয় সংস্কৃতি উদযাপন করতে আরও একবার হাজির হয়েছি আমরা। এই সিজনে আমরা গান ও স্টোরিটেলিংয়ের ক্ষেত্রে আরও নতুনত্ব আনার চেষ্টা করেছি, যা উদ্ভাবন ও সৃজনশীলতার প্রতি আমাদের প্রতিশ্রুতি আরও ফুটিয়ে তুলবে। ট্র্যাডিশনাল থেকে আধুনিক সুর, সবকিছু মিলিয়ে কোক স্টুডিও বাংলা’র তৃতীয় সিজন হয়ে উঠবে শৈল্পিক বৈচিত্র্য ও সৃষ্টিশীলতা প্রকাশের এক অনন্য প্ল্যাটফর্ম।”

এবারের কোক স্টুডিও বাংলার ভিডিও নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও আদনান আল রাজীব। গানগুলো ইউটিউব চ্যানেলের পাশাপাশি স্পটিফাইতে শোনা যাবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: