facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

কেউ বেচবে না ছয় কোম্পানির শেয়ার


২৫ জানুয়ারি ২০২২ মঙ্গলবার, ০৪:০১  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


কেউ বেচবে না ছয় কোম্পানির শেয়ার

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬টি কোম্পানির শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতা নেই। মঙ্গলবার (২৫ জানুয়ারি) কোম্পানিগুলোর শেয়ার বিক্রিতে আগ্রহ নেই বিনিয়োগকারীদের। ফলে লেনদেন চলাকালীন সময়ে কোম্পানিগুলোর শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পার্শ করে বিক্রেতা শূন্য হয়ে পড়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো- কুইন সাউথ টেক্সটাইল, মতিন স্পিনিং, ইউনিয়ন ইন্স্যুরেন্স, বিডি থাই ফুড, স্কয়র টেক্সটাইল এবং মালেক স্পিনিং।

কুইন সাউথ টেক্সটাইল: সোমবার কুইন সাউথ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৬০ টাকায়। মঙ্গলবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ২৭ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

মতিন স্পিনিং: সোমবার মতিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩.৬০ টাকায়। মঙ্গলবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৬৯.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৬.৩০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স: সোমবার ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৩০ টাকায়। মঙ্গলবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ২১.২০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

বিডি থাই ফুড: সোমবার (২৪ জানুয়ারি) বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১ টাকায়। মঙ্গলবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১২.১০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ১.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

স্কয়ার টেক্সটাইল: সোমবার স্কয়ার টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩ টাকায়। মঙ্গলবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৩ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৬৯.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৬.৩০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

মালেক স্পিনিং: সোমবার মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৮০ টাকায়। মঙ্গলবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: