facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

ওয়েস্টিন ও শেরাটনে বাংলালিংক গ্রাহকদের মূল্যছাড়


১২ ডিসেম্বর ২০২৩ মঙ্গলবার, ১২:৫২  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


ওয়েস্টিন ও শেরাটনে বাংলালিংক গ্রাহকদের মূল্যছাড়

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, দ্য ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকা-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় বাংলালিংক ‘অরেঞ্জ ক্লাব’ সদস্যরা এই দুই হোটেলে আকর্ষণীয় মূল্যছাড় উপভোগ করতে পারবেন। ‘অরেঞ্জ ক্লাব’ হল বাংলালিংক-এর একটি লয়্যালটি প্রোগ্রাম, যেটির মাধ্যমে বাংলালিংক-এর বিশেষ গ্রাহকদেরকে শীর্ষ স্থানীয় ব্র্যান্ডগুলো থেকে বিভিন্ন আকর্ষণীয় সুযোগ দেওয়া হয়ে থাকে।

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা দ্য ওয়েস্টিন ঢাকা-এর দ্য সিজনাল টেস্টস-এর বুফে, আ লা কার্টে ফুড ও বেভারেজের উপর ১৫ শতাংশ মূল্যছাড় উপভোগ করতে পারবেন। প্রেগো ও ডেইলি ট্রিটস-এর আ লা কার্টে ফুড ও বেভারেজের উপরও একই মূল্যছাড় প্রযোজ্য হবে। এছাড়াও ওয়েস্টিন ওয়ার্কআউট-এর বার্ষিক সদস্যপদ ও সকালের নাস্তাসহ বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবারে হোটেলটির রুম ভাড়ার ক্ষেত্রেও এই মূল্যছাড় দেওয়া হবে। গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন মাইবিএল অ্যাপ বা "BLWESTIN" লিখে ৫৬৭৮ এ পাঠানোর মাধ্যমে।

শেরাটন ঢাকা অরেঞ্জ ক্লাব সদস্যদের গার্ডেন কিচেন-এর বুফে, আ লা কার্টে ফুড ও বেভারেজের উপর ১৫ শতাংশ ছাড় দিচ্ছে। ইউমি রেস্টুরেন্ট, ডেইলি ট্রিটস ও টোস্টিনা-এর আ লা কার্টে ফুড ও বেভারেজের উপরও একই পরিমাণ মূল্যছাড় পাওয়া যাবে। এছাড়াও অরেঞ্জ ক্লাবের সদস্যরা শেরাটন ফিটনেস সেন্টার-এর বার্ষিক সদস্যপদের উপর ১৫ শতাংশ ছাড় পাবেন। গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন মাইবিএল অ্যাপ বা "BLSRTON" লিখে ৫৬৭৮ এ পাঠানোর মাধ্যমে।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “দ্রুততম ফোরজি নেটওয়ার্কের মাধ্যমে আমাদের সবচেয়ে লয়্যাল গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করতে বাংলালিংক প্রতিশ্রুতিবদ্ধ। আমরা বিশ্বাস করি, এই চুক্তির ফলে বাংলালিংক গ্রাহকরা দি ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকা-তে লাইফস্টাইলের বিভিন্ন ধরনের সুবিধা উপভোগ করতে পারবেন।”
শেরাটন ঢাকা ও দ্য ওয়েস্টিন ঢাকার ক্লাস্টার জেনারেল ম্যানেজার স্টিফেন ম্যাসে বলেন, “বাংলালিংক-এর সাথে চুক্তিটি করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। অরেঞ্জ ক্লাবের সদস্যরা এখন বাংলাদেশের দুইটি শীর্ষ হোটেল দি ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকা-তে বিভিন্ন আকর্ষণীয় সুবিধা উপভোগ করতে পারবেন। খাবার, পানীয় ও জিমের মেম্বারশিপসহ হোটেলটির রুম ভাড়ার উপরও তারা পাবেন আকর্ষণীয় মূল্য ছাড় । আমরা বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যদের আমাদের আতিথেয়তা উপভোগের জন্য স্বাগত জানাতে প্রস্তুত।”

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ ও শেরাটন ঢাকা ও দ্য ওয়েস্টিন ঢাকার ক্লাস্টার জেনারেল ম্যানেজার স্টিফেন ম্যাসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জেইন জামান ও ইউএইচআরএল (দ্য ওয়েস্টিন ঢাকা, শেরাটন ঢাকা ও প্রিমিয়াম রেসিডেন্স হানসা-এর স্বত্বাধিকারী কোম্পানি) এর চিফ এক্সিকিউটিভ অফিসার শাখাওয়াত হোসেন।

 

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: