facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৩ মে শুক্রবার, ২০২৪

Walton

এপেক্স ইদ কালেকশন ২০২৪-এর এক্সক্লুসিভ প্রদর্শনী


২৭ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার, ১১:৪৭  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


এপেক্স ইদ কালেকশন ২০২৪-এর এক্সক্লুসিভ প্রদর্শনী

ঢাকায় গত ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হলো এপেক্স বাংলাদেশ ফ্যাশন লিগ্যাসি ফ্যাশন শো। বিশেষ এই ফ্যাশন শোতে হাউস অফ এপেক্স-এর বিভিন্ন সাব-ব্র্যান্ড মুচি, নিনো রসি, ভেঞ্চুরিনি, ম্যাভেরিক-ইদের জন্য তৈরি করা তাদের ২৫০০+ ডিজাইনের বিশাল সংগ্রহ থেকে জুতা প্রদর্শন করেছে। একই সাথে উন্মোচিত হয় নারীদের পছন্দের সমসাময়িক পোশাক লাইন, জাটারিয়ার ইদ কালেকশনও। যেকোন উপলক্ষ্য বা অনুষ্ঠানের জন্য উপযোগী এপেক্সের এবারের ইদ কালেকশন। এই ফ্যাশন শো’র মাধ্যমে তা-ও তুলে ধরা হয়। এই ফ্যাশন শো এর অন্যতম আকর্ষণ ছিল পুরো ফ্যাশন শো-এর প্রতিটি ব্র্যান্ডের পোশাকের সঙ্গেই মডেলরা এপেক্সের জুতো পরে র‍্যাম্পে হাঁটেন। প্রতিটা জুতোই এবার এপেক্স এর এবারের বিস্তৃত ইদ কালেকশন এর অংশ। এ সকল জুতা ফ্যাশন শো-এ তুলে ধরার পাশাপাশি ভেন্যু এর বাইরে বিশেষভাবে প্রদর্শন করা হয় অনুষ্ঠানে উপস্থিত সকল দর্শকদের জন্য।

আসিফ তাজউদ্দীন মার্চেন্ট এবং মুকেশ কুমার দুবে’র মতো স্বনামধন্য ভারতীয় ডিজাইনাররাও তাদের পোশাক প্রদর্শন করেন এ অনুষ্ঠানে। তাদের প্রদর্শিত বিশেষ পোশাক এর সাথেও ছিল এপেক্স এর এবারের ইদ কালেকশন!

ইদ কে সামনে রেখে প্রতিবারের মতো এবারও এপেক্স নিয়ে এসেছে ফরমাল, ক্যাসুয়াল, হিল, ব্যাগ, বেল্ট সহ নানাবিধ লাইফস্টাইল কালেকশন। ভোক্তাদের চাহিদা মাথায় রেখে পরিবারের সকলের ইদ শপিং-এর জন্য এবারের কালেকশন নিয়ে প্রস্তুত প্রতিষ্ঠানটি।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: