facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

একনজরে ১৮ কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন


০২ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার, ০৯:৩৮  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


একনজরে ১৮ কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানি।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারিজ: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৯ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ১ টাকা ৩৬ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ৮৫ পয়সা।

এসকোয়্যার নিট কম্পোজিট: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ৬৩ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৫১ পয়সা (লোকসান), আগের বছরের একই সময়ে যা ছিল এক টাকা ৩৭ পয়সা।

স্কয়ার টেক্সটাইল: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২ টাকা ৩৮ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ২ টাকা ৮২ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ৪ টাকা ৬৮ পয়সা।

হাওয়েল টেক্সটাইল: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭৬ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৩ টাকা ৪ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৭৪ পয়সা।

ঢাকা ডায়িং: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪২ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৬ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ৭৩ পয়সা।

এপেক্স ফুটওয়্যার: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ৫০ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৫ টাকা ২২ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল তিন টাকা ৬৮ পয়সা।

বিচ হ্যাচারি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩১ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৬০ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ২ পয়সা।

মুন্নু ফ্যাব্রিকস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৬ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ৫ পয়সা।

ইফাদ অটোস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৫৩ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৬৫ পয়সা (লোকসান), আগের বছরের একই সময়ে যা ছিল ৯৩ পয়সা।

ফাইন ফুডস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক পয়সার কম, যা আগের বছর একই সময় ছিল ৩ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ১ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ২ পয়সা (লোকসান)।

তাওফিকা ফুডস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৫ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৭৩ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ৫৫ পয়সা।

ফরচুন শুজ: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭৫ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ১ টাকা ১৯ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৯৮ পয়সা।

ইনফরমেশন সার্ভিসেস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৪ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ২৭ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ২৬ পয়সা।

প্রাইম টেক্সাইল: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১২ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ১৬ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ২ টাকা ২০ পয়সা (লোকসান), আগের বছরের একই সময়ে যা ছিল ৩০ পয়সা।

গোল্ডেনসন: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ১৬ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৩৯ পয়সা (লোকসান), আগের বছরের একই সময়ে যা ছিল ৩৪ পয়সা।

বিকন ফার্মা: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৬১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ৭ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে দুই টাকা ৬০ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ২ টাকা ৫৯ পয়সা।

মনোস্পুল পেপার: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৬১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৮৫ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে তিন টাকা ১৫ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ১৪ পয়সা।

রেনাটা: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৭ টাকা ৬৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১১ টাকা ৮৯ পয়সা। আর প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ১৮ টাকা ৫২ পয়সা, আগের বছরের একই সময়ে যা ছিল ২৩ টাকা ৯৪ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: