facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪

Walton

অ্যাসেনের জোড়া-কন্সার্ট: জেসিআই সদস্যরা টিকিটে পাবেন ১০% ছাড়


১৩ মার্চ ২০২৪ বুধবার, ০২:২৪  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


অ্যাসেনের জোড়া-কন্সার্ট: জেসিআই সদস্যরা টিকিটে পাবেন ১০% ছাড়

আগামী ২৬ এপ্রিল শুক্রবার অনুষ্ঠিত ‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’ও ১১ মে, শনিবার সন্ধ্যায় ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২’কনসার্টে আউট রিচ পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)।

এ চুক্তি মতে জেসিআইয়ের সব সদস্য উভয় কনসার্টের টিকিটের ওপড়ে পাবেন ১০% ছাড়। দুটি কনসার্টের আয়োজক অ্যাসেন, আর্কলাইট ইভেন্টস এবং জির্কুনিয়াম (এক্সা কনসরটিয়াম)।

জেসিআই একটি অলাভজনক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা। প্রায় ১২৪টি দেশে তাদের সদস্য রয়েছে এবং তাদের বেশিরভাগই আঞ্চলিক বা জাতীয় সংস্থা রয়েছে। ১৯১৫ সালে জেসিআই সংস্থাপিত হয়।

২৬ এপিল শুক্রবার বিকালে ঢাকা এরিনা, পূর্বাচল ৩০০ফিট এক্সপ্রেসওয়েতে ‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’কনসার্টে গাইবেন বলিউডের জনপ্রিয় গায়ক জাবেদ আলী। কনসার্টে ভারতীয় গায়ক জাভেদ আলী ছাড়াও থাকবেন পাকিস্তানি তরুণ গায়ক আবদুল হান্নান ও ঢাকার তরুণ গায়ক ঈশান মজুমদার।

দুই দশকেরও বেশি সময় ধরে গান করছেন জাভেদ আলী । ২০০৭ সালে ‘নাকাব’সিনেমার ‘এক দিন তেরি রাহো মে’গানটির মাধ্যমে তিনি দর্শকপ্রিয়তা পান।

১১ মে শনিবার সন্ধ্যায় একই স্থানে ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২’ কনসার্টে গান গাইবেন দুই বাংলার নন্দিত গায়ক, অভিনেতা, পরিচালক ও লেখক অঞ্জন দত্ত । তার সঙ্গে কনসার্টে আরও গান গাইবেন কাকতাল ও আহমেদ হাসান সানি।

গেট সেট রকে দুটি ক্যাটাগরিতে উভয় কনসার্টের টিকিট বিক্রি হচ্ছে। ‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’ কনসার্টের রেগুলার টিকিটের দাম ৩,৫০০ টাকা এবং ভিআইপি টিকিটের দাম রাখা হয়েছে ৫,৫০০ টাকা। ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২’কনসার্টের রেগুলার টিকিটের দাম ১,৫০০ টাকা এবং ভিআইপি ক্যাটাগরির টিকিটের দাম ৩,০০০ টাকা।

এ বিষয়ে অ্যাসেনের ফাউন্ডার ও সিইও আনন্দ চৌধুরী বলেন, ‘দুটি কনসার্টের প্রস্তূতি শেষ পর্যায়ে। টিকিট বিক্রিতেও ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি চমৎকার দুটি কনসার্ট উপভোগ করবেন ঢাকার শ্রোতারা।’

কনসার্টের বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানতে যুক্ত থাকুন অ্যাসেন, আর্কলাইট ইভেন্টস এবং জির্কুনিয়ামের ফেসবুক পেইজে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: