facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

সেই জামায়াত নেতার স্ত্রীসহ আটক ৫


২৭ এপ্রিল ২০১৭ বৃহস্পতিবার, ০২:৪৪  পিএম

শেয়ার বিজনেস24.কম


সেই জামায়াত নেতার স্ত্রীসহ আটক ৫

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শীর্ষ জামায়াত নেতা আতোয়ার রহমানকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় তিন নারীসহ পাঁচ জনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন, সদর ইউনিয়নের বাকুয়া উত্তরপাড়া গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে রুহুল আমিন (৩২), একই গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে সাইফুল ইসলাম (৪৮), আজগর আলীর স্ত্রী মিছা বেগম (৪৫), শহিদুল ইসলামের স্ত্রী মোছা. শিরিনা বেগম (৪২) ও জামায়াত নেতা আতোয়ার রহমানের স্ত্রী মোছা. মুন্নী আরা বেগম (৩৮)।

বৃহস্পতিবার ভোরে পৌর এলাকার বাকুয়া উত্তরপাড়া ও মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

উল্লাপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউশিক আহমেদ জানান, জামায়াত নেতা ছিনিয়ে নেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় তিন নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে। বাকুয়া গ্রাম থেকে জামায়াত নেতার হাতে থাকা হ্যান্ডকাপটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

নাশকতাসহ ২১টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি উল্লাপাড়া উপজেলা জামায়াতের শীর্ষ নেতা আতোয়ার রহমানকে বুধবার বিকেলে বাকুয়া গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ। এ খবর পেয়ে জামায়াত নেতার স্ত্রী মুন্নীর নেতৃত্বে একদল পুরুষ ও নারী পুলিশের উপর হামলা চালিয়ে আতোয়ারকে ছিনিয়ে নিয়ে যায়।

পরে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কাওসার আহমেদ বাদী হয়ে জামায়াত নেতার স্ত্রীসহ ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬০ থেকে ৭০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় বৃহস্পতিবার ভোর রাতে বাকুয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: