facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

শরীর নিয়ে বেকায়দায় দল থেকে বাদ পড়া সাব্বির


০৫ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ০২:৪৬  পিএম

নিজস্ব প্রতিবেদক


শরীর নিয়ে বেকায়দায় দল থেকে বাদ পড়া সাব্বির

মাত্র কদিন আগেই শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দেশের ক্রীড়া ইতিহাসে সবচেয়ে বড় শাস্তিটা পেয়েছেন সাব্বির।

শুক্রবার সকালে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের সময় বল লেগে হাত কেটে গেছে সাব্বিরের। প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার। তবে হাতে ব্যান্ডেজ লাগিয়ে ব্যাটিং অনুশীলনে নেমেছেন তিনি। টিম ফিজিও এখনো নিশ্চিত করেননি সামনের সিরিজ খেলতে তার কোন ঝুঁকি আছে কিনা।

২৬ বছর বয়সী এই ডানহাতি ব্যাটসম্যান ক্রিকেট মাঠে অসদাচরণের জন্য বেশ কয়েকবার জরিমানা গুণেছেন। তবে বিতর্ককে অন্যমাত্রায় নিয়ে গেছেন সম্প্রতি শেষ হওয়া জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল)। সেখানে এক কিশোরকে পিটিয়েছেন সাব্বির। যে কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন। ছয়মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন ঘরোয়া ক্রিকেট থেকে। সঙ্গে ২০ লাখ টাকার জরিমানা তো আছেই।

তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে তাকে নিষিদ্ধ করেনি বিসিবি। আছেন ত্রিদেশীয় সিরিজের ৩২ সদস্যের প্রাথমিক দলেও। তাই নিয়মিত অনুশীলন সেশনে যোগ দিয়ে যাচ্ছিলেন সাব্বির। শুক্রবারও এমন এক সেশনেই বল লেগে তার হাত কেটে যায়। প্রচুর রক্তক্ষরণের পরও যখন তিনি হাতে ব্যান্ডেজ লাগিয়ে ব্যাটিংয়ে নেমেছেন ধরে নেয়া যায় আঘাত ততটা গুরুতর নয়। তবে দলের ফিজিও বলেছেন একদিন পার না হলে বলা যাবে না ইনজুরির আসল অবস্থা। আরও পরীক্ষা-নিরীক্ষার প্রয়োজন হবে তাতে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: