facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ মার্চ মঙ্গলবার, ২০২৪

Walton

বাংলাদেশের বিশ্বকাপ জেতা সম্ভব : সাকিব


২৩ এপ্রিল ২০১৭ রবিবার, ০৭:০৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


বাংলাদেশের বিশ্বকাপ জেতা সম্ভব : সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছেন, বাংলাদেশের ২০১৯ সালের বিশ্বকাপ জেতার সার্মথ্য রয়েছে।

ক্রিকেটের অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া সাক্ষাতকারে তিনি এ কথা বলেছেন।

শ্রীলঙ্কায় চমৎকার সিরিজ শেষে বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়িার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলতে ভারতে অবস্থান করছেন তিনি। এ সময় জাতীয় দল ও  কেকেআর নিয়ে কথা বলেন ক্রিকবাজের সঙ্গে।

ক্রিকবাজের করা প্রশ্ন ছিলো শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ী অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গে বলেছেন, ২০২৩ সালের বিশ্বকাপ বাংলাদেশ জিতবে। এ বিষয়ে আপনার অনুভূতি কি?

সাকিব বলেন, আমাদের চমৎকার প্রস্তুতি  চলছে। আমি মনে করি ২০১৯ সালেও আমাদের জেতার সম্ভাবনা আছে। আসছে বিশ্বকাপে আমাদের দল প্রতিযোগিতামূলক খেলা খেলবে।

ক্রিকেটর কোন স্মৃতি যা পেছনে গিয়ে মুছে ফেলতে চান? তিনি বলেন, ২০১২ সালের এশিয়া কাপের পাকিস্তানের সঙ্গে ফাইনাল ও গেলো টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতের সঙ্গের ম্যাচটি।

এসময় তিনি কয়েকটি প্রশ্নের একটি জবাব হিসেবে সাফ জানিয়ে দেন, তার সবচে’ বড় স্বপ্ন বিশ্বকাপ জেতা।

ক্রিকেট নিয়ে বর্তমান পরিকল্পনা নিয়ে সাকিব বলেন, আইপিএলে এ পর্যন্ত কেউ তিনবার শিরোপা নিতে পারেনি। তাই আপাতত লক্ষ্য হচ্ছে আইপিএল জেতা। শেষ ম্যাচে হারের পর মন খারাপ হয়েছিলো। তবে দলে যোগ দিতে পেরে অনেক ভাল লেগেছে।

ক্রিকেট ছাড়া বাকি সময় কেমনে কাটে? এমন প্রশ্নের উত্তরে সাকিব বলেন, আমি মাঠের ভেতরে ক্রিকেট আর বাইরে আার মেয়েকে নিয়ে খেলি। মাঠের বাইরে বেশির ভাগ সময়ই মেয়ের সঙ্গে থাকি।

কলকাতা নাইট রাইডার্সের সত্বাধিকারী ও বলিউডের তারকা শাহরুখ খানের সব সিনেমা দেখেছেন সাকিব। শুধু তাই নয় সালমান ও আমির খানের সিনেমাও দেখেন তিনি।

এ সময় তিনি বলেন, ক্রিকেটের পরে তিনি ফুটবল খুব পছন্দ করেন। আর আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসির অনেক বড় ফ্যান তিনি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: