facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

তিন কোম্পানির ইপিএস প্রকাশ


২২ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার, ০৩:৫৮  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


তিন কোম্পানির ইপিএস প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) প্রকাশ করা হয়েছে।


ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

আইপিডিসি :

কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) কমেছে ৫ শতাংশ। আগের বছরের একই সময়ের তুলনায় চলতি বছরের ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০) এই মুনাফা কমেছে।

কোম্পানিটির ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৩৫ টাকা। আগের বছরের একই সময়ে এই ইপিএস হয়েছিল ১.৪২ টাকা। এ হিসাবে ইপিএস ০.০৭ টাকা বা ৫ শতাংশ কমেছে।

এদিকে কোম্পানিটির ৩য় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০) ইপিএস হয়েছে ০.৫০ টাকা। আগের বছরের একই সময়ে এই ইপিএস হয়েছিল ০.৩৯ টাকা। এ হিসাবে ইপিএস ০.১১ টাকা বা ২৮ শতাংশ বেড়েছে।

সিঙ্গার বিডি:

শেয়ারবাজারে তালিকাভুক্ত সিঙ্গার বিডির শেয়ারপ্রতি আয় (ইপিএস) কমেছে ৩২ শতাংশ। আগের বছরের একই সময়ের তুলনায় চলতি বছরের ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০) এই মুনাফা কমেছে।

কোম্পানিটির ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৬.৫০ টাকা। আগের বছরের একই সময়ে এই ইপিএস হয়েছিল ৯.৫৪ টাকা। এ হিসাবে ইপিএস ৩.০৪ টাকা বা ৩২ শতাংশ কমেছে।

এদিকে কোম্পানিটির ৩য় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০) ইপিএস হয়েছে ৪.৫৯ টাকা। আগের বছরের একই সময়ে এই ইপিএস হয়েছিল ৪.৪১ টাকা। এ হিসাবে ইপিএস ০.১৮ টাকা বা ৪ শতাংশ বেড়েছে।

ইউসিবি :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) ১৫ শতাংশ কমেছে। আগের বছরের একই সময়ের তুলনায় চলতি বছরের ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০) এই মুনাফা কমেছে।

কোম্পানিটির ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৫ টাকা। আগের বছরের একই সময়ে এই ইপিএস হয়েছিল ১.৭০ টাকা। এ হিসাবে ইপিএস ০.২৫ টাকা বা ১৫ শতাংশ কমেছে।

এদিকে কোম্পানিটির ৩য় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০) ইপিএস হয়েছে ০.৭৩ টাকা। আগের বছরের একই সময়ে এই ইপিএস হয়েছিল ০.৭০ টাকা। এ হিসাবে ইপিএস ০.০৩ টাকা বা ৪ শতাংশ বেড়েছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: