facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

চলতি সপ্তাহে পাঁচ কোম্পানির পর্ষদ সভা


২৩ সেপ্টেম্বর ২০১৭ শনিবার, ০২:১৮  পিএম

শেয়ার বিজনেস24.কম


চলতি সপ্তাহে পাঁচ কোম্পানির পর্ষদ সভা

চলতি সপ্তাহে পাঁচ পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সর্বশেষ সূত্রে এ তথ্য জানা গেছে।

অ্যাপেক্স ফুটওয়্যার: ২৪ সেপ্টেম্বর রবিবার বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত পর্ষদ সভায় ১ জানুয়ারি, ২০১৬ থেকে ৩০ জুন ২০১৭ সমাপ্ত ১৮ মাসের জন্য কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: রবিবার বেলা ২টা ৫০ মিনিটে অনুষ্ঠিত পর্ষদ সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। ওই দিন একই সময়ে ২০১৭ সালের ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিক ও একই বছরের ৩০ জুন পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

লিগ্যাসি ফুটওয়্যার: আগামী ২৭ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪টায় পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ওই দিন ২০১৭ সালের ৩০ জুন পর্যন্ত সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আগামী সোমবার বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। ওইদিন ২০১৭ সালের ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের ও ৩০ জুন পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আগামী ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। ওই দিন সন্ধ্যা ৭টায় ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: