facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের ইফতার মাহফিল


২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার, ০৭:০০  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের ইফতার মাহফিল

মাহে রমজান উপলক্ষে সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বনানী স্টার কাবাব হল রুমে গতকাল এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করেন বিভিন্ন গ্রুপের আসা বন্ধুরা।

অনুষ্ঠানে এসএসসি-২০০০ ব্যাচ এর বন্ধু মহলের মধ্যে বক্তব্য রাখেন এডমিন সাংবাদিক রাসেল মাহমুদ, মোস্তফা সরকার, ইসমাইল হোসেন, জিহাদ হোসেন, জাকির হোসেন, নিজাম উদ্দিন শান্ত, মো.মহসিন, মডারেটর পাভেল রহমান, জেরিন, ইতিসহ আক্তার হামিদ খান, আশ্রাফুল ইসলাম জুয়েল, সুজন রাজ, মিজানুর রহমার শিমুল, জহিরুল ইসলাম রুবেল, নাঈম সিদ্দিক, এনামুল হক, নোভেল, জাবেদ, সুমা, জেসমিন, ফারজানা, শোভা, নিশি, তুহিন, আলমগীর, সালাউদ্দিন, মোবারক হোসেন, আ. কুদ্দস, কালাম, রাজ প্রমুখ। এতে আরো দুই শতাধিক বন্ধুমহল ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন। ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন শেখ অহিদুল্লাহ। মাহফিল শেষে ব্রাচের সকল বন্ধুসহ দেশ-জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় দোয়া করা হয়।

এসএসসি ২০০০ ব্যাচ এর মধ্যে অনেকেই বর্তমানে ইউএনও, প্রফেসর, ডাক্তার, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, সরকারি-বেসরকারি কর্মকর্তাসহ বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

জাতীয় -এর সর্বশেষ