facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪

Walton

সাকিবের বদলে শেষ ম্যাচে যাকে নিল বাংলাদেশ


১৭ মার্চ ২০২৪ রবিবার, ০৪:৪২  পিএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


সাকিবের বদলে শেষ ম্যাচে যাকে নিল বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষটিতে আগামীকাল মাঠে নামবে বাংলাদেশ। লঙ্কানদের বিপক্ষে প্রথম ম্যাচ জিতলেও দ্বিতীয় ম্যাচটিতে হেরে গেছে নাজমুল শান্তর দল। তাই তৃতীয় ম্যাচটিই হয়ে ওঠেছে সিরিজ নির্ধারণী। তবে গুরুত্বপূর্ণ এই ম্যাচে মাঠে নামার আগে দুঃসংবাদ পেয়েছে লাল-সবুজের দল। শেষ ওয়ানডের দল থেকে ছিটকে পড়েছেন পেসার তানজিম হাসান সাকিব।

প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু তানজিমের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেছিলেন, ‘ফিজিও আমাদের জানিয়েছেন, তানজিম খেলতে পারবে না। তার জায়গায় আমরা কাউকে নিতে পারি কিনা চিন্তা করছি।’

লঙ্কানদের বিপক্ষে প্রথম ম্যাচে বল হাতে দুর্দান্ত খেলেছেন সাকিব। সেদিন তিন উইকেট নিয়ে টাইগারদের ম্যাচে ফিরিয়েছিলেন তিনি। এরপর দ্বিতীয় ম্যাচেও বল হাতে ১টি উইকেট পেয়েছেন তিনি। তবে চোটের কারণে আগামীকাল খেলা হচ্ছে না তাঁর।

তার পরিবর্তে শেষ ওয়ানডে ম্যাচের দলে ডাক পেয়েছেন হাসান মাহমুদ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। হাসানের অন্তর্ভূক্তির বিষয়টি নিশ্চিত করে বিবৃতিতে বিসিবি লেখে, ‘তানজিম তার ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি এবং ব্যথা অনুভব করছে। আজকের অনুশীলনেও সে অস্বস্তি অনুভব করছিল এবং কাল ম্যাচ খেলার জন্য ফিট নয়। তার বদলি হিসেবে পেসার হাসান মাহমুদকে তৃতীয় ওয়ানডের দলে ডাকা হয়েছে।’

এদিকে তৃতীয় ম্যাচে টাইগারদের বিপক্ষে মাঠে নামার আগে চোটে পড়েছেন লঙ্কান পেসার দিলশান মাদুশঙ্কাও। চোটের কারণে সিরিজের বাকি অংশ থেকেই ছিটকে গেছেন, আজ দেশের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। আগামীকাল সিরিজ নির্ধারণী তৃতীয় ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দুই দল মাঠে নামবে সকাল ১০টায়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: