facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি`র স্মরণ সভা ও দোয়া মাহফিল


০৯ মে ২০২২ সোমবার, ০৮:০২  পিএম

কাজী রোকেয়া কেয়া 

শেয়ার বিজনেস24.কম


শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি`র স্মরণ সভা ও দোয়া মাহফিল

গাজীপুরের সিটি কর্পোরেশনের গাছা থানাধীন তারাগাছ কুনিয়া এলাকায় শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি`র শহাদাৎ বার্ষিক উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৯ মে সোমবার বিকেলে ৩৭নং ওয়ার্ড কাউন্সিলার সাইফুল ইসলাম দুলালের সভাপতিত্বে শহীদ আহ্সান উল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ২ আসনের এমপি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড.আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন আহাম্মেদ, শহীদ আহসান উল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মো.সাইদুর রহমান শহীদ,ইক্তেখাইরুল আলম মনির, শহীদ আহসান উল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার মিত্র, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু,টঙ্গী পূর্ব থানা ছাত্র লীগের সভাপতি পদপ্রার্থী ও ৪৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো.শাহাজাদা সেলিম লিটনের প্রমুখ।  

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, আহসান উল্লাহ মাস্টার শ্রমিক বান্ধব নেতা ছিলেন। মেহনতী মানুষের জন্য কাজ করতেন। মাদক, সন্ত্রাসী ও চাঁদাবাজের বিরুদ্ধে লড়াই করাই তার কাল হয়েছে। আমি আমার বাবা খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করার দাবি জানাচ্ছি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: