facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

শরীয়তপুরে স্বাস্থ্য সহকারী উজ্জ্বলের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ


২৫ এপ্রিল ২০২২ সোমবার, ০২:২১  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


শরীয়তপুরে স্বাস্থ্য সহকারী উজ্জ্বলের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী গিয়াস উদ্দিন উজ্জ্বলের বিরুদ্ধে একই ওয়ার্ডের এক নারী শ্লীলতাহানীর অভিযোগ করেছেন।

ভুক্তভোগী ওই নারী গিয়াস উদ্দিন উজ্জ্বলের বিরুদ্ধে শরীয়তপুরের সিভিল সার্জনের নিকট লিখিত অভিযোগ দাখিল করেছেন। সিভিল সার্জন বলেছেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ভুক্তভোগী ওই নারী বলেন, আজ সকালে আমি আমার ছোট বাচ্চাকে টিকা দেয়ার জন্য স্বাস্থ্য সহকারী গিয়াস উদ্দিন উজ্জ্বলের কাছে যাই। তখন আমার বাচ্চাকে টিকা দেয়ার উছিলায় সে আমার বুকে হাত দেয়। আমি বাঁধা দিলে সে আমাকে উল্টা ভয়ভীতি দেখায়। আমি তাৎক্ষণিকভাবে তাকে কিছু না বলে আমাদের চেয়ারম্যান জামাল ফকিরের কাছে চলে আসি। তিনি আমাকে সিভিল সার্জনের কাছে পাঠিয়ে দেন। আমি সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ করেছি। দেখি এখন সিভিল সার্জন কি ব্যবস্থা নেন।

এ ব্যাপারে বক্তব্যের জন্য স্বাস্থ্য সহকারী গিয়াস উদ্দিনের কেন্দ্রে গেলে তাকে কেন্দ্রে পাওয়া যায়নি। পরবর্তীতে তার মুঠোফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ আবদুল্লাহ আল মুরাদ-এর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, ব্যাপারটি আমাকে তুলাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল ফকির মৌখিকভাবে জানিয়েছেন। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: