facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

লভ্যাংশ নির্ধারণী সভা ডেকেছে ২৮ কোম্পানি


১৯ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার, ০৮:২৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


লভ্যাংশ নির্ধারণী সভা ডেকেছে ২৮ কোম্পানি

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৮টি কোম্পানির লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পরিচালনা পর্ষদ সভার তারিখ নির্ধারণ করেছে। এ কোম্পানিগুলো ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত বছরের আর্থিক প্রতিবেদন বিশ্লেষণ করে লভ্যাংশের বিষয়ে সিদ্ধান্ত নেবে।

বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) থেকে এ তথ্য প্রকাশ করা হয়েছে। ডিএসই জানিয়েছে, আগামী ২৫ অক্টোবর থেকে ২৯ অক্টোবরের মধ্যে কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। এর মধ্যে ২৫ অক্টোবর পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে- বেক্সিমকো ফার্মা, রেনউইক যজ্ঞেশ্বর, জিল বাংলা সুগার মিল, শ্যামপুর সুগার মিল এবং লিবরা ইনফিউশনের।

পরের দিন ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে- রংপুর ফাউন্ডার, এএমসিএল প্রাণ, বিডি অটোকার, সেন্ট্রাল ফার্মা, ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং মিলস, দেশবন্ধু পলিমার, ইউনিক হোটেল, সাফকো স্পিনিং এবং এমজেএল বিডির। ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে ন্যাশনাল টি’র পর্ষদ সভা।

পরের দিন ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে সিনো বাংলা, পাওয়ার গ্রীড, প্যাসেফিক ডেনিম, হা-ওয়েল টেক্সটাইল, বিডি থাই, ন্যাশনাল পলিমার, ইনটিচ লিমিটেড, সাইফ পাওয়ার, ডেল্টা স্পিনিং, অ্যারামিট সিমেন্ট এবং অ্যারামিট লিমিটেডের। ২৯ অক্টোবর অনুষ্ঠিত হবে মেঘনা পেট এবং মেঘনা কনডেন্সড মিল্কের পরিচালনা পর্ষদের সভা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: