facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

লভ্যাংশ দিলো আরো চার কোম্পানি


০১ ফেব্রুয়ারি ২০২৩ বুধবার, ১১:১৪  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


লভ্যাংশ দিলো আরো চার কোম্পানি

পুঁজিবাজারের তালিকাভুক্ত চারটি কোম্পানি ঘোষিত নগদ লভ্যাংশ শেয়ারহোল্ডারদের ব্যাংক হিসাবে পাঠানো হয়েছে। ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করা হয়।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- হাক্কানি পাল্প, এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, বেক্সিমকো ও সায়হাম কটন।

তথ্যমতে, কোম্পানিগুলোর ঘোষিত নগদ লভ্যাংশ বাংলাদেশ ইলেকট্রনিক ফান্ডস ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) সিস্টেমসের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক হিসাবে পাঠানো হয়েছে।

হাক্কানি পাল্প: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৪ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

বেক্সিমকো: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৩০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

সায়হাম কটন: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১১ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: