facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

মুক্তিপণ দিয়ে ফিরেছে টেকনাফে অপহৃত ১০ ব্যক্তি


২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার, ১০:৫২  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


মুক্তিপণ দিয়ে ফিরেছে টেকনাফে অপহৃত ১০ ব্যক্তি

কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং পাহাড়ে অপহৃত হওয়া ১০ জন কিশোর ও যুবককে এক লাখ ৯০ হাজার টাকা মুক্তিপণ নিয়ে ছেড়ে দিয়েছেন অপহরণকারীরা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে তাদের রইক্ষ্যং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পশ্চিমে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

ফেরত আসা অপহৃতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের করাচিপাড়া এলাকার বেলালের দুই ছেলে জুনাইদ (১২) ও মোহাম্মদ নুর (১০), একই এলাকার লেদুর ছেলে শাকিল (১৫), শহর আলীর ছেলে ফরিদ আলম (৩৫), নুরুল ইসলামের ছেলে আকতার (২৫), নাজির হোসেনের ছেলে ইসমাইল প্রকাশ সোনায়া (২৪) ও হোয়াইক্যং রৈক্ষ্যং এলাকার আলী আকবরের ছেলে ছৈয়দ হোছাইন বাবুল (২৬), কালা মিয়ার ছেলে ফজল কাদের (৪০)।

উদ্ধার হওয়া ১০ জন হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে রয়েছে। ফেরত আসা শাকিলের পিতা লেদু মিয়া বলেন, রাত ১১টার সময় ২০ হাজার টাকা মুক্তিপণ দিলে ছেলে ফেরত দিয়েছে অপহরণকারীরা। কষ্টের সময় মানুষের কাছ থেকে ধার করে টাকা নিয়ে ছেলেকে অপহরণকারীর হাত থেকে ছাড়িয়ে আনছি। ছেলের সঙ্গে ১০ জন সবাই মুক্তিপণ দিয়ে ফেরত এসেছে।

হোয়াইক্যং কানজরপাড়া এলাকার গ্রাম পুলিশ শেখ কবির জানান, বুধবার সকালে ১০ জন কিশোর ও যুবক পাহাড়ে কাজ করতে যায়। অপহরণকারীরা তাদের অপহরণ করে পাহাড়ে নিয়ে যায়। পরবর্তী সময়ে এক লাখ ৯০ হাজার টাকা মুক্তিপণ দিয়ে ১০ জনকে রৈক্ষ্যং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পশ্চিমে ছেড়ে দিয়ে চলে যায় অপহরণকারীরা। পরে পরিবারের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: