facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪

Walton

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাল কেকেআর


১৪ এপ্রিল ২০২৪ রবিবার, ০৫:৪৬  পিএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাল কেকেআর

আজ পয়লা বৈশাখ, বাংলা নববর্ষ। জীর্ণ পুরাতন সবকিছু ভেসে যাক, মুছে যাক গ্লানি- এই প্রত্যয়ে ১৪৩১ বঙ্গাব্দকে বরণ করে নিচ্ছে দেশবাসী। ইতোমধ্যে শুরু হয়ে গেছে বর্ষবরণের অনুষ্ঠান। চলবে দিনব্যাপী। রোববার (১৪ এপ্রিল) ভোরের প্রথম আলো যেন রাঙিয়ে দিয়েছে নতুন স্বপ্ন, প্রত্যাশা আর সম্ভাবনাকে। রাজধানী এবং সারাদেশজুড়ে বর্ষবরণের নানা আয়োজনে মেতেছে জাতি।

বাংলাদেশের মতো পহেলা বৈশাখ পালিত হচ্ছে ভারতের পশ্চিমবঙ্গেও। সেখানেও নানা আয়োজনে বরণ করে নেয়া হচ্ছে নববর্ষকে। এদিকে নববর্ষের প্রথম দিনেই আইপিএলে নিজেদের ম্যাচ খেলতে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে এই ম্যাচের আগে গতকাল ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এসেছিলেন দলটির মেন্টর গৌতম গম্ভীর।

সংবাদ সম্মেলনে কাল বেশ কঠিন প্রশ্নের উত্তরই দিতে হয়েছে গম্ভীরকে। সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেয়ার পাশাপাশি এদিন কেকেআরে পক্ষে নববর্ষের শুভেচ্ছাও জানিয়েছেন গম্ভীর। নতুন বছর উপলক্ষে আলপনা আকা হাড়িতে মিষ্টি এনে সাংবাদিকদের তিনি বলেন, ‘আগামীকাল (আজ) বাংলা নববর্ষ, তাই আপনাদের জন্য মিষ্টি এনেছি। আপনারা এসব গ্রহণ করুন।’

এছাড়াও নবর্ষ উদযাপন করতে দেখা গেছে কলকাতার ক্রিকেটারদেরও। নতুন বছরে সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন অধিনায়ক শ্রেয়াস আইয়্যার সহ রিঙ্কু সিংয়ের মত ক্রিকেটাররা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: