facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪

Walton

নড়িয়া উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি


২৪ মার্চ ২০২৪ রবিবার, ০৭:৪৩  পিএম

জাহাঙ্গীর ছৈয়াল

শেয়ার বিজনেস24.কম


নড়িয়া উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি

 

শরীয়তপুরের নড়িয়া উপজেলা প্রেসক্লাবের আগামী দুই বছরের (২০২৪-২০২৫) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। রোববার (২৪ মার্চ) প্রেসক্লাবের সাধারণ সভা শেষে সর্বসম্মতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়। 

 

এতে সভাপতি হয়েছেন মাছরাঙা টেলিভিশন ও দৈনিক ইত্তেফাকের মোঃ কবির উজ্জামান এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক মানবজমিনের আলমগীর হোসেন আলম। 

 

কমিটির অন্যান্যরা হলেন দৈনিক বাংলাদেশের খবরের জাহাঙ্গীর ছৈয়াল, দৈনিক কালেরকন্ঠের মাহবুব আলম, দৈনিক সমকালের সোহাগ খান সুজন, যুগ্ম সম্পাদক এশিয়ান টিভির রকি আহমেদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের খবরের নুরে আলম জিকু, কোষাধ্যক্ষ দৈনিক যায়যায়দিনের রাব্বি ছৈয়াল, প্রচার সম্পাদক আনন্দটিভির মোঃ জামাল হোসেন, দফতর সম্পাদক দৈনিক ইনকিলাবের ইলিয়াছ মাহমুদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক ঢাকা টাইমসের মেহেদী শিকদার, ক্রীড়া সম্পাদক দৈনিক গনমুক্তির সোহাগ খাকী, তথ্য ও গবেষনা সম্পাদক দৈনিক মানবকন্ঠের মোঃ নাছির আহমেদ আলী, ধর্ম বিষয়ক সস্পাদক দৈনিক সময়ের আলোর ফয়জুল হাসান। 

 

কমিটির সম্মনিত নির্বাহী সদস্যরা হলেন বাংলাদেশ টেলিভিশনের মফিজুর রহমান রিপন, দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট, প্রেসক্লাবের সাবেক সভাপতি বরকত আলী মুরাদ , এনটিভির আব্দুল আজিজ শিশির, দৈনিক নয়াদিগন্তের বোরহান উদ্দিন রাব্বানি, আরটিভির ইব্রাহীম হোসাইন, প্রবাসী সাংবাদিক ইসমাইল হোসেন স্বপন, দৈনিক ভোরের সময়ের নাহিদ সরদার।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: