facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪

Walton

তিন কোম্পানির বড় লেনদেন


১৮ মার্চ ২০২৪ সোমবার, ০৮:৫৭  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


তিন কোম্পানির বড় লেনদেন

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সপ্তাহেরপ্রথম কর্মদিবস সোমবার ব্লক মার্কেটে ২৩টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৫ কোটি ৭২ লাখ ৩৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- এটলাস বাংলাদেশ, লাভেলো আইসক্রিম এবং ইউনিয়ন ব্যাংক পিএলসি। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২ কোটি ৭০ লাখ টাকারও বেশি।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে এটলাস বাংলাদেশের ১ কোটি ৪৫ লাখ ৬০ হাজার টাকা, লাভেলো আইসক্রিমের ৬৪ লাখ ৬৭ হাজার টাকা এবং ইউনিয়ন ব্যাংক পিএলসির ৬০ লাখ ২০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে সিটি জেনারেল ইন্সুরেন্সের ৩৬ লাখ ২৫ হাজার টাকা, আনলিমা ইয়ার্ন ডাইংয়ের ৩৩ লাখ ৫৬ হাজার টাকা, এডিএন টেলিকমের ২৯ লাখ ৮৯ হাজার টাকা, এমারেল্ড অয়েলের ২৩ লাখ ১০ হাজার টাকা, এবি ব্যাংক পিএলসির ২৩ লাখ টাকা, ওরিয়ন ফার্মার ১৮ লাখ ০২ হাজার টাকা এবং বেস্ট হোল্ডিংস লিমিটেডের ১৬ লাখ ৭৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: