facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

কেউ বেচতে চায় না ১০ কোম্পানির শেয়ার


১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার, ০২:২৪  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


কেউ বেচতে চায় না ১০ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত দশ কোম্পানির শেয়ার বিক্রি করতে চায় না কোনো বিনিয়োগকারী।

আজ বৃহস্পতিবার ১৫ অক্টোবর লেনদেন শুরুর কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে যায়।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বুধবার নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

বুধবার প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৩.৩০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

বুধবার তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৭০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

বুধবার প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪২.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৮০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

বুধবার নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

বুধবার এশিয়া ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৮.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৩০ টাকা বা ৯.৭৯ শতাংশ বেড়েছে।

বুধবার এসইএমএল লেকচার ইক্যুইটি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৯.২০ টাকায়। আজ ফান্ডটির ইউনিটের লেনদেন শুরু হয়েছে ৯.৪০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট লেনদেন হয়েছে ১০.১০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৯০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

বুধবার ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

বুধবার গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

বুধবার বিডি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: