facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

২ যুবককে বেধরক পেটালেন ইউপি চেয়ারম্যান


০৫ জুন ২০১৭ সোমবার, ১০:১৩  পিএম

শেয়ার বিজনেস24.কম


২ যুবককে বেধরক পেটালেন ইউপি চেয়ারম্যান

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় সিমেন্টের খুঁটির সঙ্গে দুই যুবককে বেঁধে বেধড়ক পিটিয়েছেন এক ইউপি চেয়ারম্যান। এছাড়া ২৪ ঘণ্টার মধ্য তাদের এলাকা ছাড়ার নির্দেশও দেন মাওহা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন।

উপজেলার মাওহা বাজার এলাকার লঙ্কাখলা মোড়ে রোববার বিকেলে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। এরই মধ্যে মারধরের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।


এ বিষয়ে গৌরীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহাম্মদ বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি। তবে মারধরের শিকার দুজনের বিরুদ্ধে থানায় কোনো অভিযোগ নেই। মঙ্গলবার সকালে পুলিশ পাঠিয়ে এ বিষয়ে খোঁজখবর নেয়া হবে।’

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধুভূষণ দাস বলেন, ইউপি চেয়ারম্যান স্বপন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। ইউপি নির্বাচনের সময় দলের সিদ্ধান্ত না মানায় তাকে বহিষ্কার করা হয়েছিল। তিনি এখন দলের কর্মী মাত্র।

এ ব্যাপারে মাওহা ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন জানান, রোববার সন্ধ্যা ৬টার দিকে রোকন (২২) ও দীপু (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে দৌড়ে ধরে আটক করা হয়। তবে তাদের তল্লাশি করে মাদক পাওয়া যায়নি। রোজার দিন তাদের দৌড়ে ধরতে গিয়ে আমার রাগ হয়েছিল তাই পিটিয়েছি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: