facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

হরিরামপুরে বন্যাদুর্গতদের পাশে প্রাক্তন ছাত্র পরিষদ


২২ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার, ০৭:১৮  পিএম

মানিকগঞ্জ প্রতিনিধি

শেয়ার বিজনেস24.কম


হরিরামপুরে বন্যাদুর্গতদের পাশে প্রাক্তন ছাত্র পরিষদ

মানিকগঞ্জে পদ্মা বিধ্বস্ত হরিরামপুর উপজেলায় বন্যা দুর্গতদের বিনা মুল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। আর এই মানবসেবার আয়োজনটি করেছে ঐতিহ্যবাহী ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদ। শুক্রবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. আবদুল কাদের খান ফ্রি মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

আয়োজক কমিটির সদস্য প্রাক্তম শিক্ষাথী ফরিদ আহমেদ জানান, পদ্মা নদী বিধ্বস্ত হরিরামপুর উপজেলার মানুষ এবারের ভয়াবহ বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্তদের চিকিৎসা সেবা দেয়ার জন্যই ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদ আর্ত মানবতার সেবায় এগিয়ে এসেছে। সহস্রাধিক অসুস্থ্য শিশু,বৃদ্ধ,নারী ও পুরুষ জনের মাঝে দিনব্যাপী মেডিসিন, গাইনী,ডেন্টাল,হৃদরোগ,অর্থপেডিস ও ডায়াবেটিসসহ বিভিন্ন রোগের চিকিৎসাসেবা ও বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হয়। তিনি আরো জানান, দেশের বেশ কয়েকজন সুমান ধন্য চিকিৎসক বন্যা দুর্গতদের এই চিকিৎসা সেবা দেন।

বন্যা দূর্গতদের বিনা মুল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান সায়েদুর রহমান,স্থানীয় ইউপি চেয়ারম্যার আব্দুল কুদ্দুস, আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি মো. কামরুল হাসান,সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর,কোষাধ্যক্ষ ফরিদ আহমেদসহ আরো অনেকে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: