facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৯ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে নিজ মাথায় গুলি


১৩ ডিসেম্বর ২০১৭ বুধবার, ১০:৪০  এএম

শেয়ার বিজনেস24.কম


স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে নিজ মাথায় গুলি

রাজধানীর বাড্ডায় মঙ্গলবার গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া উজ্জ্বল সরকার (৩২) খুন হননি। তিনি স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে জড়িয়ে নিজ মাথায় গুলি করে আত্মঘাতী হয়েছেন। এমনই ধারণা, প্রতিবেশী ও পুলিশ কর্মকর্তাদের।

১২ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় মেরুল বাড্ডার আনন্দনগর এলাকায় একটি পাঁচতলা বাড়ির তৃতীয় তলায় নিজের বাসায় গুলিবিদ্ধ হলে উজ্জ্বলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

উজ্জ্বলের বাবার নাম আব্দুল আওয়াল। ছেলের মৃত্যুর সংবাদ পেয়েই ঢামেকে ছুটে আসেন তিনি। আব্দুল আওয়াল জানান, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। অফিসে ডিউটিরত অবস্থায় ছেলের মৃত্যু সংবাদ পেয়ে ছুটে আসেন এখানে।

তার মাথার বাম পাশে গুলি লাগে বলে নিহতের ভাই রবিন সরকার জানান।

আওয়াল জানান, তার দুই ছেলের মধ্যে বড় উজ্জ্বল ইট-বালু সরবরাহের ব্যবসা করতেন এলাকায়। উজ্জ্বলের স্ত্রীর নাম রাহেলা। তাদের জানা মতে, ঘরে-বাইরে কারও সঙ্গে বিরোধ বা শত্রুতা ছিল না। এখন কী কারণে তার ছেলের মৃত্যু হয়েছে তা বুঝতে পারছেন না তিনি।

গুলিবিদ্ধ অবস্থায় উজ্জ্বলকে ঢামেকে নিয়ে আসেন প্রতিবেশী সুমন ব্যাপারী। তিনি জানান, গুলির শব্দ পেয়ে উজ্জ্বলদের বাসায় ছুটে গিয়ে দেখি, তার স্ত্রী রাহেলার কোলে মাথা দিয়ে অচেতন অবস্থায় পড়ে রয়েছেন উজ্জ্বল। আশ-পাশে তখন জমাট বাঁধা রক্ত। তাৎক্ষণিক তাকে দ্রুত চিকিৎসার জন্য ঢামেকে নিয়ে আসি।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উজ্জ্বল আত্মহত্যা করেছেন। আত্মহত্যার সময় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি খোঁজা হচ্ছে। স্ত্রী রাহেলার সঙ্গে মনোমালিন্যের কারণে তিনি আত্মঘাতী হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

ওসি আরও জানান, ময়নাতদন্তের পর প্রতিবেদন পেলে বোঝা যাবে কী কারণে উজ্জ্বলের মৃত্যু হয়েছে।

সুমন ব্যাপারীও বলেন, তারা ধারণা করছেন— পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করতে উজ্জ্বল নিজেই নিজেকে গুলি করেছেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: