facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

শেয়ারের দরপতনে ক্ষেপেছেন অর্থমন্ত্রী


০২ মার্চ ২০১৮ শুক্রবার, ০২:০৮  পিএম

নিজস্ব প্রতিবেদক


শেয়ারের দরপতনে ক্ষেপেছেন অর্থমন্ত্রী

দেশের প্রধান দুই পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। গত ২৭ ফেব্রুয়ারী, মঙ্গলবার সচিবালয়ে অর্থমন্ত্রীর নিজ কার্যালয়ে দুই ঘন্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে অর্থ সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. ইউনুসুর রহমান, বাংলাদেশ ব্যাংক গর্ভনর ফজলে কবির, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড একচেঞ্জ কমিশনের চেয়ারম্যান ড. খায়রুল হোসেন, আইসিবির চেয়ারম্যান মুজিবুল হক, ব্যবস্থাপনা পরিচালক কাজী সানাউল হকসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

বৈঠকে পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি এবং রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোর মূলধন ঘাটতি নিয়ে আলোচনা হয়। পুঁজিবাজারের টানা দরপতন নিয়ে ক্ষোভ প্রকাশ করেন অর্থমন্ত্রী। তিনি বলেন, সরকার পুঁজিবাজারে স্থিতিশীলতা বজায় রাখতে চায়। এজন্য অতি দ্রুত হস্তক্ষেপের জন্য সংশ্লিষ্টদের একাধিক নির্দেশনা দিয়েছেন বলে বৈঠকে অংশ নেওয়া এক কর্মকর্তা নিশ্চিত করেছেন। তবে কি নির্দেশনা দিয়েছেন তা স্পষ্ট করেননি তিনি।

ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. ইউনুসুর রহমান বলেন, অর্থমন্ত্রীসহ আমরা আজ বসেছিলাম। আপনাদের বলার মতো কোন সিদ্ধান্ত হয়নি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: