facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

শরীয়তপুরে ৩ মাটি কাটার শ্রমিকের লাশ


০৪ মার্চ ২০১৭ শনিবার, ০৮:৫৩  পিএম

এমএ ওয়াদুদ মিয়া

শেয়ার বিজনেস24.কম


শরীয়তপুরে ৩ মাটি কাটার শ্রমিকের লাশ

শরীয়তপুরের গোসাইরহাটে তিন দিন পর মেঘনা নদী থেকে পানিতে পড়ে নিখোঁজ হওয়ার তিন মাটি কাঁটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় গোসাইরহাট থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

গোসাইরহাট থানা সূত্রে জানা যায়, উত্তরাঞ্চল থেকে কতিপয় শ্রমিক গোসাইরহাটের কুচাইপট্রি ওলোকায় এসে মাটি কাটার কাজ করছিল। গত ১ মার্চ বুধবার একস্থান থেকে অন্যস্থানে ট্রলার যোগে যাওয়ার সময় পাবনা চাট  মোহরের মাহবুবুর রহমান (৩৫) এবং সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার হাফিজুল সরকার (৩০) ট্রলার থেকে মেঘনা নদীতে পড়ে গিয়ে পানির স্রোতে নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুজি করে তাদের সন্ধান করতে পারেনি তাদের স্বজনরা।

নিখোঁজের তিন দিন পরে গত শুক্রবার সন্ধ্যায় গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি খেজুরতলা নামক স্থানে মেঘনা নদীরপাড়ে একটি হেলে পড়া তাল গাছের সঙ্গে দুইজনের লাশ আটকে পড়ে। স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে গোসাইরহাট থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে গোসাইরহাট থানা পুলিশ দুই জনের অর্ধগলিত লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরে দুপুর ১টায় আরেকটি লাশ উদ্ধার করে গোসাইরহাট থানা পুলিশ। লাশ তিনটির ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় গোসাইরহাট থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ বলেন, তিনদিনি আগে ট্রলার থেকে নদীতে পড়ে গিয়ে তিনজন মাটি কাট শ্রমিক নিখোঁজ হয়। এরপর তাদের আত্মীয় স্বজনরা থানায় খবর না দিয়ে নিজেরা খোঁজাখুজি করে। শুক্রবার সন্ধ্যায় ভাসমান লাশ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। লাশ উদ্ধার করার পর তাদের আত্মীয় স্বজনেরা শনাক্ত করে।
এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: