facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

ফু-ওয়াং ফুডের প্রত্যেক পরিচালককে জরিমানা


২৭ জুলাই ২০১৭ বৃহস্পতিবার, ০৬:২৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


ফু-ওয়াং ফুডের প্রত্যেক পরিচালককে জরিমানা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফু-ওয়াং ফুড লিমিটেডের প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র ও মনোনীত ব্যতীত) ১ লাখ টাকা করে জরিমানা করেছে নিয়ন্ত্রক সংস্থা বিএসইসি।

বৃহস্পতিবার কমিশনের ৬০৮তম সভায় এই জরিমানা ধার্য করার সিদ্ধান্ত হয়েছে। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) সূত্রে এই তথ্য জানা গেছে।

ফু-ওয়াং ফুড ৩০ জুন ২০১৪ সমাপ্ত হিসাব বছরের আর্থিক বিররণীতে তাদের সহযোগী প্রতিষ্ঠান ফু-ওয়াং বেভারেজ লিমিটেডের হিসাব সমন্বিত করে সমন্বিত আর্থিক প্রতিবেদন তৈরি না করে কোম্পানিটি সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস ১৯৮৭ এর রুলস ১২ (২) ভঙ্গ করেছে।

এছাড়া সাবসিডিয়ারি কোম্পানিতে অগ্রিম হিসাবে প্রদত্ত ২ কোটি ৫৩ লাখ ৪০ হাজার টাকা ৩০ জুন ২০১৪ সমাপ্ত হিসাব বছরের আর্থিক বিররণীতে দেখালেও প্রয়োজনীয় তথ্য দাখিল করতে ব্যর্থ হয়েছে কোম্পানিটি।

আবার ওয়ার্ক ইন প্রোগ্রেস হিসাবে ৩০ জুন ২০১৪ সমাপ্ত হিসাব বছরের আর্থিক বিররণীতে ২ কোটি ১৪ লাখ ২২ হাজার ১৪০ টাকা এবং ৩০ জুন ২০১৩ সমাপ্ত হিসাব বছরের আর্থিক বিররণীতে ৩ কোটি ২৫ লাখ ৭৮ হাজার ৯২২ টাকা ক্যাশ ফ্লোতে বিবরণীতে দেখালেও তা প্রমাণ করতে ব্যর্থ হয়েছে কোম্পানিটি।

এসব কারণে কোম্পানির প্রত্যেক পরিচালককে ১ লাখ টাকা করে জরিমানা করেছে কমিশন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: