facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

দেশে সর্বোচ্চ সিসি-এর মোটরসাইকেল তৈরি করলো রানার


২৬ আগস্ট ২০২০ বুধবার, ০৩:১৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


দেশে সর্বোচ্চ সিসি-এর মোটরসাইকেল তৈরি করলো রানার

শেয়ারবাজারে তালিকাভুক্ত রানার অটোমোবাইলস গত ২৫ আগস্ট সবচাইতে বড় সিসি’র মডেল বাজারে এনেছে। কোম্পানিটি ‘বোল্ট ১৬৫ আর’ ১৬৫ সিসির মোটরসাইকেল বাজারজাত শুরু করেছে। কোম্পানি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

 

১৬৫ সিসি রেসিং ইঞ্জিন ক্ষমতা সম্পন্ন ‘বোল্ট ১৬৫ আর” মোটরসাইকেল এ রয়েছে ডুয়েল ডিস্ক ব্রেক, ডি আর এল যুক্ত সম্পূর্ণ এল ই ডি হেডলাইট ও টেইল লাইট, ইউ এস ডি সাসপেনশন, সম্পূর্ণ ডিজিটাল স্পিডোমিটার, ১৩০ সেকশন এর রেয়ার টায়ারসহ আরো অত্যাধুনিক সব ফিচার। যা বাংলাদেশের মোটরসাইকেল প্রেমীদের প্রিমিয়াম মানের মোটরসাইকেল কিনতে আরো আগ্রহী করবে। আধুনিক ডিজাইনের এই বাইকটির দাম নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৬৯ হাজার টাকা। নগদ অর্থে কিংবা ক্রেডিট কার্ড ক্রয়ে মিলবে ১৪ হাজার টাকার ছাড়। এছাড়াও থাকছে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত সর্বনিম্ন ১% হারে সহজলভ্য কিস্তির সুবিধা।

 

রানার অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল হক চৌধূরী জানান “এক্সপোর্ট কোয়ালিটির প্রতিটি রানার মোটরসাইকেলের সাথে আরও থাকছে ৬ বছরের ওয়ারেন্টি, ৯টি ফ্রী সার্ভিস, ১ লক্ষ টাকা পর্যন্ত ইন্স্যুরেন্স এবং সারা দেশে ২০০ টিরও বেশি পয়েন্টে সার্ভিসিং-এর সুবিধা।”

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: