facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৯ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি

ঢাকা জেলার শ্রেষ্ঠ সভাপতি সাইফুল ইসলাম


০৯ সেপ্টেম্বর ২০১৭ শনিবার, ০৮:১০  পিএম

শেয়ার বিজনেস24.কম


ঢাকা জেলার শ্রেষ্ঠ সভাপতি সাইফুল ইসলাম

ঢাকার নবাবগঞ্জ উপজেলার পর এবার ঢাকা জেলারও প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাইফুল ইসলাম। সাইফুল নবাবগঞ্জ উপজেলার চুড়াইন সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি। তাছাড়াও তিনি ঢাকা জেলা পরিষদের নির্বাচিত সদস্য। ঢাকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহীন আরা বেগমের বরাদ দিয়ে নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জেসমিন আক্তার বলেন, ঢাকা জেলা শিক্ষা অফিস থেকে চিঠির মাধ্যমে জানানো হয়েছে সাইফুল ঢাকা জেলার প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে। চুড়াইন সরকারী প্রাথমিক বিদ্যালয় সূত্র জানায়, ২০১৫ সালের ফেব্রুয়ারিতে চুড়াইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন সাইফুল ইসলাম। তিনি সভাপতির দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি সভাপতি হওয়ার পর বিগত ২০১৫ সালে সমাপণী পরীক্ষায় ১৭টি জিপিএ-৫ ও ৪টি বৃত্তিসহ শতভাগ পাশের হার ছিল। এছাড়া ২০১৬ সালে ৮টি জিপিএ-৫ ও ১টি বৃত্তিসহ শতভাগ পাশের হার ছিল। 

এসএম সাইফুল ইসলাম বলেন, এ প্রাপ্তি বিদ্যালয় সংশ্লিষ্ঠসহ এলাকাবাসীর। সবার সহযোগীতা নিয়ে বিদ্যালয়ের আরো উন্নয়ন করতে চাই। তিনি আরও বলেন , আমি সকলের সহযোগীতা ও দোয়ায় ঢাকা বিভাগেরও শ্রেষ্ঠ হতে চাই।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন বলেন, প্রাথমিক শিক্ষায় বিশেষ ভূমিকা রাখার জন্য সাইফুল ইসলামকে জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করা হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: