facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

ছুরিকাঘাতে মাদরাসা শিক্ষক খুন


১০ জুন ২০১৭ শনিবার, ০৫:২৯  পিএম

শেয়ার বিজনেস24.কম


ছুরিকাঘাতে মাদরাসা শিক্ষক খুন

কক্সবাজার সদরের ঈদগাঁওয়ের চৌফলদন্ডি ইউনিয়নের নতুনমহাল এলাকায় ছুরিকাঘাতে এক মাদরাসা শিক্ষক খুন হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে গুরুতর আহতবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে শনিবার ভোর সাড়ে ৩টার দিকে মারা যান ওই শিক্ষক। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত শিক্ষকের নাম সাইফুল ইসলাম (২৬)। তিনি নতুনমহাল এলাকার বদিউর রহমানের ছেলে এবং স্থানীয় রহমানিয়া দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক।

মরদেহ উদ্ধারকারি কক্সবাজার মডেল থানার অপারেশন অফিসার এসআই আবদুর রহিম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, সৎ ভাই ছুরত আলম, শামসুল আলম, রশিদ আহমদের সঙ্গে সাইফুলের পারিবারিক জমি নিয়ে বিরোধ ছিল। তাদের ইন্ধনে স্থানীয় মুরতাজা হোসেনের ছেলে শাহাব উদ্দিনের নেতৃত্বে তাকে বাড়ির পাশে সড়কে ছুরিকাঘাত করা হয়।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ছুরিকাহত সাইফুলকে কক্সবাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন। সেখানে ভোর সাড়ে তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. খাইরুজ্জামান বলেন, চৌফলদন্ডী হয়ে কক্সবাজার অতি নিকটে। তাই ছুরিকাহত সাইফুলকে কক্সবাজার নিয়ে যাওয়ায় ঈদগাঁওর দিকে খবরটা একটু পরে আসে। জানার পর পরই পুলিশ নতুনমহাল এলাকায় অভিযানে যায়। ঘটনার পর হত্যাকারিরা পালিয়ে যাওয়ায় এখনো কাউকে আটক করা যায়নি। তবে মামলা হলে পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রাখবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: